শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

হাজী মো. ফিরোজ মিয়া জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট-৩ আসনের জাতীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি বলেছেন, মসজিদ আল্লাহর ঘর ও পৃথিবীর শ্রেষ্ঠতম স্থান। মসজিদ মুমিনের প্রিয় আশ্রয়স্থল। মসজিদকে কেন্দ্র করেই মুসলমানের সামাজিক সম্পর্ক টিকে থাকে, দৃঢ় হয় মুসলিম ভ্রাতৃত্ব। আমি মনে করি ইসলাম ধর্ম প্রচার ও প্রসারের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের কেন্দ্রে পরিণত হবে এই মসজিদ। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশের বিভিন্ন স্থানে মডেল মসজিদ নির্মাণ ও মসজিদের উন্নয়ন কাজের সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সবাইকে সরকারের পাশাপাশি আল্লাহর ঘর মসজিদ নির্মাণে এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি শুক্রবার (১লা মার্চ) বিকেলে দক্ষিণ সুরমাস্থ নগরীর ৪০নং ওয়ার্ডের আলমপুর (মনিপুর) হাজী মো. ফিরোজ মিয়া জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন ও পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন।
হাজী মো. ফিরোজ মিয়া জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সুমনের পরিচালনায় দোয়া পরিচালনা করেন কদমতলী পয়েন্ট জামে মসজিদের খতিব মুফতি মজির উদ্দিন কাসেমী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর লিটন আহমদ, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল ময়না, আধুনিক কাগজের সম্পাদক মঈন উদ্দিন, প্রকৌশল আব্দুল হালিম, ২৭নং ওয়ার্ডে আব্দুল আহাদ, সমাজকর্মী নজির আহমদ, যুবলীগ নেতা ইকবাল হোসেন মিটু, কৃষকলীগ নেতা শামীম কবির, জেলা তাঁতীগের সহ সভাপতি রিকন পাল, এলাকার বিশিষ্ট মুরব্বী দৌলা মিয়া, নোমানুল হক জুনেদ, জিয়াউর রহমান, জসিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain