শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সংবর্ধনায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মানবদেহের অন্যতম অঙ্গ হচ্ছে চোখ। চোখের যত্নে আমাদেরকে অবহেলা করলে চলবে না, পৃথিবীর সৌন্দর্য উপভোগের স্বার্থে চোখ সহ শরীরের সকল অঙ্গের যত্ন নিতে হবে।
তিনি শনিবার (২ মার্চ) সকালে সিলেট নগরীর মেজরটিলা ইসলামপুরস্থ জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির উদ্যোগে সমিতির কনফারেন্স হলে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অসহায় দরিদ্র মানুষের কল্যাণে জালালাবাদ অন্ধকল্যাণ সমিতি পরিচালিত জালালাবাদ চক্ষু হাসপাতালের সীমানা প্রাচীর নির্মাণসহ অন্যান্য উন্নয়নমূলক কাজে সিটি কর্পোরেশন পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ^াস দিয়ে তিনি বলেন, এই সমিতির প্রত্যেক সম্মানিত সদস্য মানবদরদী ব্যক্তিত্ব তারা সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে তাদের নিজের পকেটের টাকা বিলিয়ে দিচ্ছেন, তাঁরা কখনো বিনিময় চান না তাদের দানকে আমরা সম্মান করি, আমার বিশ^াস আল্লাহ রাব্বুল আলামীন তাদের এই দানের উত্তম পুরস্কার দেবেন। তিনি আরো বলেন, আমাকে এ ধরণের কাজে সম্পূক্ত করলে আমি নিজেকে ধন্য মনে করবো। তিনি জালালাবাদ চক্ষু হাসপাতালের কার্যক্রম আরো বেগবান করার লক্ষে সমাজের সকল বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।
জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট আফতাব চৌধুরীর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ হাসান এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক মো: আব্দুল গণি, মো: সিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ মাহবুব ছোবহানী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুর জব্বার জলিল, প্রচার সম্পাদক এডভোকেট দেওয়ান গোলাম রব্বানী চৌধুরী, কার্যকরী কমিটির সদস্য প্রকৌশলী মো: সোয়েব আহমদ মতিন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মো: আব্দুল মান্নান, এমাদউল্লাহ শহিদুল ইসলাম শাহিন এডভোকেট, সৈয়দ মো: আবু সাদেক। অনুষ্ঠানের শুরুতে সমিতির পক্ষ থেকে সংবর্ধিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ হাসান সহ সমিতির নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠান শেষে সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী জালালাবাদ চক্ষু হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন এবং হাসপাতালের পরিবেশ ও কার্যক্রমের প্রশংসা করেন।
এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে সমিতির প্রশাসনিক কর্মকর্তা মো: শাহ আলম, হাসপাতালের উপ-পরিচালক ডা. এম এ মতিন, সমিতির কাউন্সিলর কাম প্রোগ্রাম অর্গানাইজার মো: পিংকু আব্দুর রহমান, একাউন্টেট হিরক সেন, অফিস সহায়ক আতিকুর রহমান সহ হাসপাতাল ও সমিতির অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain