শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

জালালপুর ডিগ্রি কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ফেসবুকে লাইক বাড়িয়ে, টিকটক ভিডিও দেখে লাভ হবে না। শিক্ষার্থীদের সময়টুকুকে জ্ঞান অর্জনের জন্য কাজে লাগাতে হবে, মনোযোগ দিয়ে পড়ালেখা করতে হবে। সিলেটের শিক্ষিত যুবকদের বিদেশ যাবার প্রবণতা বন্ধ করে তাদের দেশ এবং জাতির সেবায় আত্মনিয়োগ করতে হবে। শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের দায়িত্বশীল হবার আহবান জানিয়ে তিনি বলেন, পড়ালেখার মানোন্নয়ন করতে হবে।

 

তিনি রোববার (০৩ মার্চ) দুপুরে দক্ষিণ সুরমার জালালপুর ডিগ্রি কলেজের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আমাদের মধ্যে আইন না মানার একটা প্রবণতা দেখা দিয়েছে, এ থেকে বেরিয়ে আসতে হবে। তিনি জালালপুর ডিগ্রি কলেজের অডিটুরিয়াম নির্মাণ এবং কলেজের মাঠ সংস্কারসহ কলেজের সার্বিক উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নেলি কর।

কলেজের প্রভাষক মো. মোশারফ হোসেন এবং প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক এসএম ফাহিমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি রায়, জেলা আওয়ামী লীগ নেতা ও কলেজ গভর্ণিং বডির সদস্য শহিদুর রহমান শাহীন, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন, জালালপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি নেছারুল হক চৌধুরী বুস্তান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক মল্লিক, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম সুহেল, সালেহ আহমদ শাহিন, জালালপুর ডিগ্রি কলেজ গভর্ণিং বডির সদস্য মনজ্জির আলী, এনামুল কবির, অধ্যাপক নির্মলেন্দু দে, অধ্যাপক শাহজাহান মাসুক প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এবং অন্যান্য অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain