শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্টের সেহরি বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১০৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্ট বাংলাদেশ এর উদ্যোগে সিলেট হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন অলিলেন রেস্টুরেন্টে শতাধিক অসহায় ছিন্নমূল, ভাসমান ও হতদরিদ্র মানুষ মাঝে সেহরি বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৯ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন খান বলেন, ইফতার পূর্ববর্তী সময়ে অনেকেই অসহায় মানুষের মাঝে ছোটে আসে ইফতার সামগ্রী নিয়ে। আবার অনেকেই দেখেছি ইফতার বিতরণ করে থাকেন। কিন্ত সেহরির সময় কাউকে দেখা যায় না। তাদের এধরনের কার্যক্রমের পরিবর্তে আমি সেহরি বিতরণের উদ্যোগ নিয়েছে।
তিনি আরো বলেন, হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্ট বাংলাদেশ ২০১৯ সালের রজমান মাস থেকে সেহরি বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে। আমাদের এ ধরনের কার্যক্রম একদিন পর পর অনুষ্ঠিত হবে।
উক্ত কার্যক্রমের পরবর্তী মহতী এই উদ্যোগে লন্ডন প্রবাসী হাজী বাবুল আলী, হাজি আব্দুল মতিন চৌধুরী, হাজী আলম, শাহ কুহিনূর আলম, মোশাহীদ আলী তালুকদার, ইতালি প্রবাসী বাবর হোসেন সহ কেন্দ্রীয় চেয়ারম্যানের পরিবারবৃন্দ সহযোগীতা করবেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain