শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

আহত উজ্জ্বলকে দেখতে হাসপাতালে সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৫৮ বার পড়া হয়েছে

বড়লেখা প্রতিনিধি : : মৌলভীবাজার, বডলেখা উত্তর চৌমনীতে, গত ২৪শে মার্চ রোজ রবিবার, আনুমানিক সন্ধ্যা ৭টা-৩০ মিনিটের সময় হোসেন আহমেদের কলোনির সামনে বেশ কয়েকজন মিলে হামলা চালায় এতে আহত উজ্জ্বলকে দেখতে গতকাল বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

এসময় তারা উজ্জ্বল এর চিকিৎসার খোঁজ খবর নেন। আহত উজ্জ্বল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি ফয়ছল আহমেদ সাগর, সাংবাদিক একরাম আহমেদ সহ বেশ কয়েক জন প্রমুখ।

উল্লেখ-মৌলভীবাজার, বডলেখা উত্তর চৌমনীতে, গত ২৪শে মার্চ রোজ রবিবার, আনুমানিক সন্ধ্যা ৭টা-৩০ মিনিটের সময় হোসেন আহমেদের কলোনির সামনে বেশ কয়েকজন মিলে হামলা চালায় এতে আহত মিন্টু দের সঙ্গে বিল্লাল আহমেদ, রুমান আহমেদ,হাবুল্লাহ সহ-বেশ কয়েকজন মিলে হামলা চালায়, এই হামলার সময় বাসার একজন সৎ সরল বাড়াটি উজ্জ্বল আহমেদ সবাইকে থামানোর চেষ্টা করলে, সবাই মিলে উজ্জ্বল আহমেদকে দেশীয় অস্ত্র দিয়ে বিভিন্ন জায়গায় আঘাত করেন।

এই এই বিষয় আহত উজ্জল এর বোন জানান,মিন্টু দের সঙ্গে ঝামেলা না – কি কোন পূর্ব শত্রুতার জের ধরে উজ্জলের সাথে কৌশলের ঝামেলা, এই বিষয় নিয়ে উজ্জলের বোন আলেসা বেগমের জানান, আমি দুই দিন ধরে আমার ভাইয়ের সাথে আছি আজ আমি বড়লেখায় গিয়ে বাদী হয়ে আমি মামলা দায়ের করব। এই বিষয় নিয়ে মামলার প্রস্তুতি চলছে। সাংবাদিক ঐক্য পরিষদের বৃন্দ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain