শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও ১নং প্যানেল মেয়র মোঃ মখলিছুর রহমান কামরান এর উদ্যোগে পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ৯নং ওয়ার্ডের দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর ২টায় নগরী নেহারিপাড়া আখালিয়ায় কাউন্সিলর এর বাড়িতে প্রায় ৩ হাজার অসহায়, দরিদ্র মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী অনুষ্ঠানের এলাকার বিশিষ্ট মুরব্বি সাইফুল ইসলাম সভাপতিত্বে ও ওয়ার্ড সচিব পিন্টু আহমদ ও রেনেঁসা যুব কল্যান সংস্থার সভাপতি আব্দুল্লাহ মাসুমের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ১নং প্যানেল মেয়র মোঃ মখলিছুর রহমান কামরান। এসময় তিনি বলেন, গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করাই প্রকৃত ধর্ম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ভাতার মাধ্যমে তাদের পাশে দাঁড়িয়েছেন ও দীর্ঘ ২০ বছর থেকে সিলেটে সিটি কর্পোরেশনের কাউন্সিলর হয়ে ৯নং ওয়ার্ড সহ গরিব অসহায় মানুষের সবায় করে যাচ্ছি। যতদিন বেচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে সেবা করে যাবো। মানবতায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মোঃ মখলিছুর রহমান কামরান ৫ বারের কাউন্সিলর হিসেবে তিনি সর্বমহলে প্রশংসিত। তিনি অত্যন্ত দয়াবান। প্রতিবছর শীতকালে কম্বল বিতরন ও করোনাকালে বাসায় গিয়ে খাদ্য সামগ্রী, ঔষধ ও বিভিন্ন প্রকার সাহায্য সহযোগিতা করে তিনি ওয়ার্ডবাসীর নয়নের মনি হয়ে উঠেছেন। আল্লাহ তায়ালা তাঁর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু দান করুন।

এসময় উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বি গোলাম রব্বানী রুহি আহাদ, আতাউর রহমান, হাবিবুর রহমান কবির, আলা উদ্দিন, আশিক মিয়া, আব্দুস সাত্তার, দরাজ মিয়া, ননী গোপাল রায়, আজাদ আহমদ, জামিল আহমদ, বাবুল আহমদ, মিছবাহ উজ্জামান খান, কৃষ্ণ চক্রবর্তী, রাজন আহমদ, আব্দুল জব্বার শাহী, সাকের আহমদ, বিপ্লব কুমার দেব, গৌছ মিয়া, জামাল আহমদ মুন্না, আবু তাহের লাল, লায়েক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain