শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

মেজর টিলায় বিয়ের অনুষ্ঠানে যাওয়া হলো না তাদের-ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মৌলভীবাজার থেকে প্রাইভেটকারযোগে বিয়ের দিন তারিখ (মঙ্গলাচরণ) ঠিক করতে সিলেট নগরীর মেজরটিলায় আসছিলেন তাঁরা। কিন্তু বিয়ের দিন তারিখ আর ঠিক করা হয়নি। রাস্তায় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ ঝরেছে এক শিশুসহ দুইজনের। আর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও চারজনকে।

শুক্রবার বেলা ১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের তেতলী এলাকায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু সৌম্য দেব (১০) মৌলভীবাজার জেলার সদর উপজেলার কমলাকলস গ্রামের সন্তোষ দেবের ছেলে। আহতরা হলেন, সৌম্য’র বাবা সন্তোষ দেব, মা রিপা কর, বোন মৌ দেব, একই গ্রামের বাবুল দেব ও প্রাইভেটকার চালক।

জানা গেছে, তেতলীস্থ হাবিব হোসেন এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে হবিগঞ্জগামী একটি বাসের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি বাসের সামনের অংশের ভেতর ঢুকে যায়। আশঙ্কাজনক অবস্থায় প্রাইভেটকারের চালক ও যাত্রীদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা সৌম্য দেবকে মৃত ঘোষণা করেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই জুয়েল চৌধুরী জানান, সৌম্য দেবকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেছেন। বাকিরা চিকিৎসাধীন আছেন। তবে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain