শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

ধরাধরপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছে দেশের ক্রীড়াবিদরা। ক্রীড়াঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হচ্ছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। ক্রীড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন ও অসামান্য গৌরব বয়ে আনতে শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত।
তিনি শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ধরাধপুর পূর্বের মাঠে ধরাধরপুর কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।
বিশিষ্ট মুরব্বী মাসুক মিয়ার সভাপতিত্বে ও কামাল আহমদের পরিচালনায় উদ্বোধনী খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ এর আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি পিপি এডভোকেট নিজাম উদ্দিন। উদ্বোধনী খেলায় স্বাগত বক্তব্য রাখেন হোসেন মিনহাজ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক হুমায়ুন আহমদ, ট্রাফিক সার্জেন্ট শাওন, মাজারুল ইসলাম শাকিল, বিশিষ্ট ব্যবসায়ী সায়েম আহমদ প্রমুখ। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, আহাদ আহমদ। উদ্বোধনী খেলায় কোম্পানীগঞ্জ একাদশ ও তাজপুর একাদশ অংশগ্রহণ করে। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain