শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

শায়েস্তাগঞ্জে বাস চাপায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা নিহত

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ মে, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে শ্যামলী পরিবহনের বাস চাপায় আব্দুর রহমান কালা মিয়া (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় বিক্ষুব্ধ জনতা প্রায় ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান পশ্চিম নছরতপুর গ্রামের বাসিন্দা ও পল্লী বিদ্যুৎ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হোসেন জানান,- সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহণের বাস নছরতপুর এলাকায় পৌঁছমাত্রই অপর আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান কালা মিয়া নিহত হন। শ্যামলী পরিবহণের ওই বাস পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মাধবপুরের হোটেল আল-আমিনের সামনে বাসকে আটক করা হয়।

ওসি আরও জানান, স্থানীয় জনসাধারণ মহাসড়ক অবরোধ করে রেখেছিলেন স্থানীয় চেয়ারম্যানকে সাথে নিয়ে সবাইকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। জানান পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain