শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

মাদরাসাতুল হাসানাইন সিলেট এর উদ্যোগে ফ্রি বই বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: কওমী মাদরাসা অঙ্গনে শিক্ষার্থীদের মাঝে ফ্রি বই বিতরণ করছেন মাদরাসাতুল হাসানাইন নামে সিলেট উপশহর এলাকায় একটি আন্তর্জাতিক মানের মহিলা মাদরাসায় শিশু শ্রেণি থেকে শুরু করে ৫ম শ্রেণি পর্যন্ত ফ্রি বই বিতরণ করলেন মাদরাসার নির্বাহী পরিচালক সহ শিক্ষকগণ।

বুধবারা (১০ মে) দুপুর ১২ টায় মাদরাসার হলরুমে অভিভাবকদের উপস্থিতিতে ছাত্রীদের হাতে বই তুলে দেন মাদরাসার নির্বাহী পরিচালক হযরত মাওলানা মাসহুদ আহমদ, মুহাদ্দিস মাওলানা কামাল উদ্দিন, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা মিনহাজ আহমদ।

অভিভাবকদের পক্ষে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেকক ও চিকিৎসক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ। এ মাদরাসাটি ২০০২ সালে মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল শায়খে সাব্বির আহমদের অক্লান্ত পরিশ্রমে মাদ্রাসাটি শরিয়াহ মোতাবেক পরিচালিত হয়ে আসছে। তার নিজ উদ্যোগেই ফ্রি বই পেল প্রায় ৩০০ ছাত্রীরা। ফ্রি বই বিতরণ অব্যাহত থাকবে বলে আশাবাদী প্রতিষ্ঠাতা পরিচালক সহ শিক্ষকগন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain