শিরোনাম :
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান

জাকের পার্টি জনগনের পাশেই আছে-সিলেটে মহাসচিব শামীম হায়দার

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সলের নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখার চ্যালেঞ্জ মোকাবেলায় জাকের পার্টি জনগনের পাশেই আছে ইনশাআল্লাহ। গনতন্ত্রের সাংগঠনিক ভিত মজবুত করণে দৃঢ় প্রতিজ্ঞ জাকের পার্টি।
গত (১১ মে) সিলেট জেলা পরিষদ অডিটোরিয়ামে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জাকের পার্টির মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর বাছাইয়ের লক্ষ্যে সিলেট মহানগর জাকের পার্টি কর্তৃক আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাকের পার্টির মহাসচিব বলেন, জাতি যতবার গণতন্ত্রের সংকটে নিপতিত হয়েছে দেশ ও জাতির স্বার্থ সংরক্ষণের আপোষহীন নেতা মোস্তফা আমির ফয়সল সবার আগে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। এখনো দাড়াবেন ইনশাআল্লাহ।
শামীম হায়দার বলেন, জাকের পার্টির চেয়ারম্যান গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। তিনি ও তাঁর দল গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক ভিত ও সংসদীয় ব্যবস্থা সুদৃঢ় করার লক্ষ্যে জনগণকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, জাকের পার্টির চেয়ারম্যান এমন সংসদীয় ব্যবস্থা চান যেখানে আইন তৈরি হবে জনগনের কল্যাণে।
কাউন্সিল অধিবেশন সঞ্চালনা করেন হবিগঞ্জ জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রউফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহায়জাকের পার্টির সভাপতি জয়নাল আবেদীন। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ও স্থায়ী কমিটির সদস্য এজাজুর রসুল ও সিলেট বিভাগীয় সভাপতি সৈয়দ আবুল খায়ের বাবলু।
জাকের পার্টি গাজীপুর সিটি নির্বাচনের লক্ষ্যে মেয়র প্রার্থী মনোনয়ন দিয়েছে উল্লেখ করে মহাসচিব বলেন, ইতোমধ্যে স্থানীয় নির্বাচনে গোলাপ ফুল মার্কায় জাকের পার্টির নেতা কর্মীরা নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে জাকের পার্টির অঙ্গীকার তুলে ধরেছেন। এরই ধারাবাহিকতায় আসন্ন বরিশাল, খুলনা, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলের মধ্য দিয়ে মেয়র ও কাউন্সিলর প্রার্থী বাছাই চলছে।
শামীম হায়দার বলেন, দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক স্থিতিশীলতা নিশ্চিত করা গেলে গতিশীল এবং আধুনিক অর্থনৈতিক কার্যক্রম উদ্যোগ গ্রহণ করে দেশকে এগিয়ে নিতে সহায়তা করবেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. সায়েম আমির ফয়সল।
সিলেটে জাকের পার্টির নেতৃত্বে সমৃদ্ধ একটি নগরী গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করে মহাসচিব বলেন, সিলেটের প্রতি ঘরে ঘরে নির্বাচনী আবহের মাধ্যমে গোলাপের সুরভি ছড়িয়ে দেয়া হবে। যে গোলাপের সুরভিতে ইসলাম, ইমান, এহসান, আদব, বুদ্ধি, মহব্বত, সাহস, বিনয়, একতা, ভদ্রতা, শৃঙ্খলা, সাম্য, শান্তি, প্রগতি প্রতিষ্ঠিত হবে।
কাউন্সিলের শেষ পর্যায়ে সিলেট বিভাগ থেকে আমন্ত্রিত নেতাদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার সভাপতি নজরুল ইসলাম, হবিগঞ্জ জেলার সভাপতি সৈয়দ আবুল খায়ের বাবলু, সিলেট জেলার সভাপতি এম এ হান্নান, মৌলভীবাজার জেলার সভাপতি মহিবুর রহমান আজাদ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain