শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

পাসকপ’র প্রকল্প সমাপনী ও ত্রি-বার্ষিক প্রতিবেদন সহভাগিতা বিষয়ক সভা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ বলেছেন, পাত্র সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তাদেরকে বয়স্কভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ সরকারের সকল সুযোগ-সুবিধার আওতায় আনা হয়েছে। পাশাপাশি পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ পাসকপও প্রতিষ্ঠালঘ্ন থেকে অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা মাধ্যমে তাদেরকে স্বাবলম্বী করে তুলছেন, যা একটি মহতি উদ্যোগে।
তিনি আরো বলেন, শিক্ষাই হচ্ছে একটি জাতির মেরুদন্ড। শিক্ষার কোন বিকল্প নেই। তাই সবাইকে শিক্ষিত হতে হবে।
তিনি বুধবার (১৭ মে) সকাল ১১টায় পাসকপ এর উদ্যোগে এবং দাতা সংস্থা মিজারিওর/কেজেডই এর সহায়তায় মিরাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে প্রকল্প সমাপনী ও ত্রি-বার্ষিক প্রতিবেদন সহভাগিতা বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ (পাসকপ) এর নির্বাহী প্রধান গৌরাঙ্গ পাত্র এর সভাপতিত্বে ও প্রকল্প সমন্বয়কারী লাবনী স্বার্তী এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ সেব অধিদপ্তরের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাহিত্যিক এ কে শেরাম, এডাব এর বিভাগীয় সমন্বয়কারী বাবুল আক্তার, সাংবাদিক সংগ্রাম সিংহ, কারিতাস এর প্রকল্প কর্মকর্তা মনসুর হেলাল, বাপার সাধারণ সম্পাদক আব্দুল করিম কীম, আইডিয়ার সমন্বয়কারী সুষমা ভট্টাচার্য্য, ধরণী পাত্র, এস পি’র পরিচালক মো. আব্দুল হামিদ, ব্লাস্ট এর সমন্বায়কারী মো. ইরফানুজ্জামান চৌধুরী, সাংবাদিক খালেদ আহমদ, সাগর পাত্র, পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদ (পাসকপ) এর ফিল্ড অফিসার মঙ্গল পাত্র, ফিল্ড অফিসার বিদুর পাত্র, অর্থ সম্পাদক সতেন্দ্র পাত্র প্রমুখ।
অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ পাসকপ এর প্রতিবেদন প্রকাশনা বই এর মোড়ক উন্মোচন করেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain