শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পিকআপচালক নিহত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এক পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত এক গাড়ির পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাউসার আহম্মেদ (২০) মির্জাপুর উপেজলার কাহারতা গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- মির্জাপুরের সোনালিয়া গ্রামের আনোয়ার হোসেন (৩২) ও মির্জাপুর এলাকার মুসলেম উদ্দিন (৫০)।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আলাউদ্দিন। তিনি জানান, সকালে শহরের পার্কবাজার থেকে কাঁচামালবাহী একটি পিকাপ মির্জাপুরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি অজ্ঞাত গাড়ির পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমরে মুচরে গিয়ে চালক আটকা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিকে গোড়াই হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain