শিরোনাম :

কবিরাজির জন্য ইমামকে বাড়িতে ডেকে নিয়ে মোটরসাইকেল চুরি, গ্রেপ্তার ২

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের গোলাপগঞ্জে কবিরাজির কথা বলে ডেকে এনে মসজিদের এক ইমামের মোটরসাইকেল চুরি করা হয়েছে। তবে পুলিশ দ্রুততম সময়ের মধ্যেই চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে এবং চুরি হওয়া মোটেরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়।

গত বুধবার (৬ সেপ্টেম্বর) উপজেলার ঢাকাদক্ষিণে অভিযান চালিয়ে চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও চুরি হওয়া মোটরসাইকেলটি সিলেটের জৈন্তাপুর উপজেলা থেকে উদ্ধার করা হয়।

গ্রেফপ্তাকৃতরা হলেন- উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের আব্দুল কাদিরের ছেলে জামিল আহমদ (২৩) ও একই এলাকার উমর আলীর ছেলে ফাহিম আহমদ (২২)।

এরআগে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রাম থেকে মোটার সাইকেল চুরির ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মাহিন আহমদ পনাইরচক জামে মসজিদের সাবেক ইমাম ছিলেন। তার বাড়ি বড়লেখা উপজেলার মাইজগ্রামে। চাচাতো বোনের অসুস্থতার কথা বলে মাহিন আহমদকে কবিরাজি চিকিৎসা করানোর জন্য মোবাইল ফোনের মাধ্যমে ঢাকাদক্ষিণ বাজারে আসার জন্য অনুরোধ করেন সদস্য আরিফ মিয়া (২৪)। তার কথা মতো মাহিন আহমদ নিজ মোটরসাইকেল নিয়ে ঢাকাদক্ষিণ বাজারে এলে সেখানে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মাহিনকে তার বাড়িতে নিয়ে যায় জামিল আহমদ। সেখানে যাওয়ার পর ইমাম মাহিন আরও ৪/৫ জনকে দেখতে পান।

পুলিশ আরও জানায়, এসময় চোর চক্রের সদস্যরা বিভিন্ন জিনিসপত্র আনার কথা বলে সময় নষ্ট করতে থাকে এবং বিভিন্ন কথা বলে ইমামকে ব্যস্ত রাখে। একপর্যায়ে আরিফ রোগী দেখার জন্য ইমামকে পাশের রুমে যেতে বলে। তখন ইমাম তার মোটরসাইকেলের চাবি, ব্যাগ ও মোবাইল টেবিলের উপর রেখে পাশের রুমে গিয়ে কাউকে দেখতে না পেয়ে তার সন্দেহ হলে ঘর থেকে বের হয়ে আসেন। বের হয়ে আসার পর দেখেন তার রাখা ব্যাগের চেইন খোলা এবং তার মোটরসাইকেলের চাবিসহ মোবাইল ফোনটি নাই।

এসময় ইমাম তার জিনিসপত্রের কথা জিজ্ঞেস করলে আরিফ, ফাহিম ও জামিল কোনো সদুত্তর না দিয়ে ইমামকে হুমকি ধামকি ও ভয়ভিতী প্রদর্শন করে সেখান থেকে বিদায় করে দেয়।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক পার্থ সারথী দাস, সহকারী উপপরিদর্শক আবু তাহের একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার ও মোটরসাইকেল উদ্ধার করেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain