শিরোনাম :

জৈন্তাপুরে পুলিশের অভিযানে ২৬ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: চোরাই পথে আসা ২৬ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। উপজেলা সদরের পূর্ব বাজার বড় পুকুরপার সংলগ্ন একটি গুদামে পুলিশ অভিযান চালিয়ে ২৬ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ করে।

গত (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম (পিপিএম)’র নেতৃত্বে জৈন্তাপুর সদরের ব্যাবসায়ী আব্দুর রবের দোকানের পাশের গুদামে অভিযান পরিচালনা করে এই চিনি উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম (পিপিএম) বলেন, গোপন সূত্রে খবর পাওয়া যায় যে, জৈন্তাপুর পূর্ব বাজারের একটি গুদামে ভারতীয় চোরাই চিনি আনলোড করা হচ্ছে। এই খবরের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে থানার উপ-পরিদর্শক (তদন্ত) মুহিবুর রহমান, শাহীদ মিয়া সহ পুলিশের একটি টিম অভিযান কালে উপস্থিত ছিলেন।

পরে অভিযান চালিয়ে উপজেলা সদরের পূর্ব বাজার বড় পুকুরপার সংলগ্ন আব্দুর রবের দোকানের পাশের গুদামে পুলিশ অভিযান চালিয়ে ৫০ কেজির ২৬টি চিনির বস্তা জব্দ করে থানায় নিয়ে আসা হয়। ২৬ বস্তা চিনির বর্তমান বজার মূল্য ১ লাখ ৬৭ হাজার টাকা। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain