শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

এসএসসিতে জিপিএ-৫ পাওয়া বিলাশ চিকিৎসক হতে চান

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৪৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ পেলেন হাওরের রাজধানী খ্যাত সুনামগঞ্জ জেলার প্রত্যন্ত হাওর এলাকা শাল্লা উপজেলার মেধাবী শিক্ষার্থী বিলাশ তালুকদার।বিলাশ ভবিষ্যতে একজন চিকিৎসক হয়ে দেশের মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান। গ্রামাঞ্চলের দুস্থ মানুষকে সেবা প্রদানে চিকিৎসকদের অনীহা দেখে সে চিকিৎসক হওয়াকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে অধ্যাবসায় করছেন।

বিলাশ তালুকদার সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার বাহাড়া ইউনিয়নের মুক্তারপুর গ্রামের জয়সেন তালুকদার ও আভা রানী তালুকদার দম্পতির সন্তান। এক ভাই ও একবোনের মধ্যে সে ছোট। এবছর শাহীদ আলী দ্বিমূখী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে সে জিপিএ ৫ পেয়েছে।

এর আগে পিএসসি, জেএসসিতে সে গোল্ডেন জিপিএ প্রাপ্ত শিক্ষার্থী। বিলাশ তালুকদার নিজেকে একজন ভালো, দক্ষ চিকিৎসক হিসেবে প্রতিষ্ঠিত করতে সকলের আশীর্বাদ কামনা করেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain