শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের উদ্যোগে দেলোয়ার হুসাইনকে সংবর্ধনা প্রদান

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের উদ্যোগে গ্রীস ও পর্তুগালের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক দেলোয়ার হুসাইন স্বপরিবারে বিদেশে গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে দেলোয়ার হুসাইনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের উপদেষ্টা এম আবুল হোসেন শরীফ, সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অর্থ সম্পাদক শানাজ মিয়া, যুব বিষয়ক সম্পাদক রফিক মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোহেল খান, সদস্য জামান মাস্টার, এডভোকেট তোফায়েল প্রমুখ।
বিদায় অনুষ্ঠানে দিলওয়ার হোসেন নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি এই সংগঠনের সকল কার্যক্রমের সাথে জড়িত ছিলাম। সমাজের উন্নয়নে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করার জানান এবং তিনি সমাজের উন্নয়ন ও সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain