শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

রাজপথেই ফ্যাসিবাদের পতন হবে : এমরান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আগামী ৭ জানুয়ারী স্বৈরাচারী সরকার গণতন্ত্রকে কবর দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছে, ফ্যাসিস্ট সরকার কোন দিনও মানুষের ভোটের অধিকার দেবে না,। এখন দেশের নির্যাতিত মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে, আর পিছনে ফিরে তাকানোর কোন সুযোগ নেই। তাই বিএনপির নেতৃত্বে চলমান গণতান্ত্রিক কর্মসূচির অসহযোগ আন্দোলনে যার যার অস্থান থেকে অংশ নিতে হবে। ইনশাআল্লাহ রাজপথেই ফ্যাসিবাদের পতন হবে।

বৃহষ্পতিবার দিনভর অসহযোগ আন্দোলনের জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে নগরীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি সরকারী কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা কোন বিশেষ দল বা ব্যক্তির চাকুরী করছেন না, আপনারা প্রজাতন্ত্রের চাকুরী করছেন। তাই একটি বিশেষ দল বা ব্যক্তির জন্য কাজ না করে জনগনের জন্য কাজ করুন। এই দেশ শুধু বিএনপি বা গণতন্ত্রকামী আন্দোলনকারীদের নয়, এই দেশ আপনার আমার সকলের। তাই, আসুন দেশকে বাঁচানোর জন্য সবাই ঐক্যবদ্ধভাবে ফ্যাসিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই।

এসময় সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মামুনুর রশিদ মামুন (চাকসু), এড. হাসান আহমদ পাটোয়ারী রিপন, আনোয়ার হোসেন মানিক, রফিকুল ইসলাম শাহপরান, এড. সাঈদ আহমদ, শামীম আহমদ, এড. আল আসলাম মুমিন, এড. বদরুল ইসলাম চৌধুরী, আব্দুল হাফিজ, এড. মোস্তাক আহমদ, জালাল খাঁন, মাহবুব আলম, আহাদ চৌধুরী শামীম, আজিজ হোসেন আজিজ, এড. ওবায়দুর রহমান ফাহমী, নাজিম উদ্দিন পান্না, মিনহাজ উদ্দিন চৌধুরী, শাহীনুজ্জামান শাহীন, শেখ আজিজ সুজা,রাসেল আহমদ , আমজাদ বক্ত, বেলাল আহমদ, আব্দুর রাজ্জাক, কামাল আহমেদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain