শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট উইমেন চেম্বারের উদ্যোক্তাদের সাথে ব্যবসায়িক উন্নয়ন আলোচনা সভা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম বলেছেন, নারী উদ্যোক্তাদের ভালো প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তুলতে হবে। যাতে করে তারা ব্যবসায় সফল হতে পারে। ব্যবসায় পুরুষের পাশাপাশি নারীরাও ব্যবসা করলে দেশ আরো এগিয়ে যাবে। ব্যবসায় নারীরা অংশগ্রহণ করলে তারা যেমন স্বাবলম্বী হতে পারবে, তেমনি পরিবারও উপকৃত হবে।
তিনি আরো বলেন, সিলেট উইমেন চেম্বার নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক উন্নয়ন সাধনে নানারকম কার্যক্রম পরিচালনা করে এবং বছরব্যাপী বিভিন্ন প্রশিক্ষণের আয়োজন করে তাদের ব্যবসায় স্বাবলম্বী করে তুলছে। বিভিন্ন প্রশিক্ষণ পেয়ে নারী উদ্যোক্তারা তাদের ব্যবসায় সফল হচ্ছেন।
তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর জল্লারপারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ও আন্তর্জাতিক শ্রম সংস্থার সহযোগিতায় নারী উদ্যোক্তা সহ বিশেষ চাহিদা সম্পন্ন উদ্যোক্তা এবং পুরুষ উদ্যোক্তাদের শিল্প ও ব্যবসায়িক ক্ষেত্রে উন্নয়ন পরিসেবা সহায়তাকে শক্তিশালী করার লক্ষে সিলেট উইমেন চেম্বারের উদ্যোক্তাদের সাথে ব্যবসায়িক উন্নয়ন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেন উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি স্বর্ণলতা রায় এর সভাপতিত্বে ও রাবেয়া ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাস্টমসএক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার রাশেদুল আলম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম, বিএসটিআই এর উপ পরিচালক মো. লুৎফুর রহমান, বিডা এর ইনভেস্টমেন্ট অফিসার মো. রবিউল ইসলাম, আয়কর এর সহকারি কমিশনার হালিমা জাহান মিম, সিটি ব্যাংক লিমিটেড এর সিটি আলো শাখার সহ সভাপতি নাসরিন আক্তার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি লুবানা ইয়াসমিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট উইমেন চেম্বারের কো-অর্ডিনেটর তোফায়েল হোসেন, আইসিটি এফ কমার্স ও ই-কমার্স সংক্রান্ত কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ পলাশ দাস, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি সৈয়দা রাবেয় আক্তার রিয়া, পরিচালক রাহেলা জেরিন কানন, স্বপ্না বেগম, সদস্য ফাহমিদ জাহান, দিলনুবা চৌধুরী, বর্ষা শারমিন, তাবান্নুম সাদিয়া, সিটি ব্যাংকের আর এইচ শাহ হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain