শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

বাদাঘাট বাজারে এডভোকেট রনজিত সরকারের সমর্থনে নির্বাচনী পথসভা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হোসাইন সাদ্দাম বলেছেন, নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে বোমাবাজি-সন্ত্রাস করে, লুটপাট করে এবং দেশকে ধ্বংস করে। বিএনপি-জামায়াত যাতে আবার ক্ষমতায় এসে দেশের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে তার জন্য আপনাদের সচেষ্ট থাকতে হবে এবং দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে বাদাঘাট বাজারে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী এডভোকেট রনজিত সরকারের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পথসভায় বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জুনাব আলী সভাপতিত্বে ও বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম এবং যুগ্ম আহবায়ক ও সাবেক চেয়ারম্যান আফতাফ উদ্দিন এর পরিচালনায় এডভোকেট রনজিত সরকার বলেন, আগামী সংসদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই, তাহলে সুনামগঞ্জ-১ এই আসনের মানুষের কল্যাণ নিশ্চিতে কাজ করে যাবো। আমি বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে কাজ করে যেতে চাই। আপনারা আমাকে আপনাদের দোয়া, ভালোবাসা ও মহা মূল্যবান ভোট দিয়ে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, ইনশাআল্লাহ আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক আলী মুর্তজা, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, আলমগীর খোকন, সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, বাংলাদেশ ছাত্র লীগের সহ সভাপতি রাকিবুল হাসান, আল আমিন রহমান, ইবনুল হাসান, সিলেট জেলা ছাত্র লীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. নাঈম আহমেদ, সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক শাহীন রেজা, উত্তর বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষা মিয়া, বড়দল দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ছিদ্দুকুর রহমান, উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া, তাহিরপুর উপজেলা কৃষক লীগ সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, ধর্মপাশা উপজেলা ছাত্র লীগের সভাপতি দিলোয়ার হোসেন, জামালগঞ্জ উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক আরিফ আহমেদ লিমন প্রমুখ।
এছাড়াও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain