শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

ধর্মপাশায় কেটলি মার্কার গণসংযোগ মোয়াজ্জেম হোসেন রতনকে বিজয়ী করুন- আ’লীগ নেতা সুয়েব

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাতির পিতার সোনার বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিশ্রম করে যাচ্ছে। তিনি আপাদমস্তক রাজনীতিবিদ। অত্যন্ত দক্ষতার সাথে দেশ পরিচালনা করছেন। দেশ এগিয়ে যাচ্চে। দেশের উন্নয়ন-অগ্রযাযাত্রা অব্যাহত রাখতে তাঁর সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।
আওয়ামী লীগ নেতা সুয়েবুর রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর অঞ্চলের ঠিকানা। মানুষের শক্তি ও ভরসা শেখ হাসিনা। সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন হাওর এলাকায় বিশাল উন্নয়ন করেছেন। হাওরকে শহরে পরিণত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। স্কুল কলেজ মাদরসা সরকারিকরণ ও স্থাপন, মসজিদ, মন্দির, খেলার মাঠ, শ্মশানঘাট স্থাপন, ঘরে ঘরে বিদ্যুত সংযোজন করে মানুষের মন জয় করেছেন মোয়াজ্জেম হোসেন রতন। হাওরে উড়াল সেতু ও আরো উন্নয়ননমুলক প্রকল্প চলমান রয়েছে। উন্নয়ন গুলোকে এগিয়ে নিতে ও আরো নতুন উন্নয়নমূলক প্রকল্প গ্রহন করতে আবারো মোয়াজ্জেম হোসেন রতনকে সহযোগিতা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আওয়ামী লীগ সরকারের সুনাম বৃদ্ধি করার জন্য জনসাধারণকে অনুরোধ জানান।
সর্বস্তরের নাগরিক সমাজের একমাত্র যোগ্য প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতন। জননেতা, নন্দিত ও হাওরবন্ধু। তিনি হাওর পারের মানুষের অত্যন্ত কাছের মানুষ, দলমত নির্বিশেষে সবাইকে কেটলি মার্কায় ভোট দিয়ে এমপি রতনকে সহযোগিতা করার অনুরোধ জানান আওয়ামীলীগ নেতা সুয়েবুর রহমান।
আওয়ামী লীগ নেতা সুয়েব ২৩ ডিসেম্বর-২০২৩ শনিবার সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা বাজার, আহমদপুর বাজার, জয়শ্রীবাজারে এমপি রতন-এর কেটলি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন এবং জয়শ্রী বাজারে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে মিছিল করেন। সারা বাজার উৎসবে রূপ নেয়। মিছিল শেষে আওয়ামী লীগ নেতা সুয়েবুর রহমান সুয়েব সকলকে ভয়ভীতি উপেক্ষা করে রতন এমপিকে জনগণের প্রতিক কেটলি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে সকলকে অনুরোধ জানান।
সুয়েবুর রহমান সুয়েবের সাথে থেকে উৎসাহ দেন জয়শ্রী ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলম মিয়া, আওয়ামী লীগ নেতা তোফায়েল, হাফেজ আবুল কালাম, যুবলীগের সহ সভাপতি শাহরিয়ার নাফিজ, জয়শ্রী ইউনিয়নের নিরবাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নুরে আলম সিদ্দিকি নুরু, আওয়ামীলীগ নেতা এনামুল হক, বাবুল মিয়া, ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম, ধন মিয়া, নুরনবী, ফয়সাল আরো অনেক কর্মী সমর্থক। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain