শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

শাহজালাল উপশহর কল্যান পরিষদের ২০২৪-২৫ সালের কমিটি গঠন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শাহজালাল উপশহর কল্যান পরিষদের ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। গতকাল রোববার (২৪ ডিসেম্বর) এই কমিটি ঘোষণা করা হয়। কমিটির নবনির্বাচিত সভাপতি এহতেশামুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক এ.কে.এম বদরুল আমিন হারুন, সাংগঠনিক সম্পাদক মো: মামুনুর রশিদ লিটন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি চৌধুরী হেলাল আহমদ, সহ-সভাপতি মরতুজা আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মো: দিদার হোসেন, ২য় সাংগঠনিক সম্পাদক অজি মো: কাওসার, কোষাধ্যক্ষ মো: আব্দুস সালাম, প্রচার সম্পাদক মো: আশরাফ হোসাইন, সহ-প্রচার সম্পাদক মো: নাজমুল ইসলাম রাহাত, দপ্তর সম্পাদক কাজী মো: আব্দুল জলিল, মহিলা সম্পাদিকা ফারহানা আক্তার, যুব ও ক্রীড়া সম্পাদক মো: বদরুল আলম, সহ যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব আহমদ চৌধুরী মান্না, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: রুহেল আলম সিদ্দিকী, সদস্য মাহমুদুর রশিদ মসরুর, চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, ফারুক আহমদ, মো: আব্দুল হক, মো: আব্দুল বারি, সিদ্দিকুর রহমান সাইস্তা, মো: শাহিনুর রহমান, হুমায়ুন কবীর, মাসুম ইফতেখার রসুল (সিহাব), এস.এম শিহাব রহমান, অস্থায়ী সদস্য মো: সিরাজুল ইসলাম মালিক, আব্দুল্লাহ আল মামুন (সামন)।
শাহজালাল উপশহর কল্যান পরিষদের ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটির প্রধান নির্বাচন কমিশনার মো: জামিলুল হক এডভোকেট, নির্বাচন কমিশনার মো: জসিম উদ্দিন, নির্বাচন কমিশনার মিছবাহ উদ্দিন চৌধুরী ২৭ বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।
বিগত ১৫ ডিসেম্বর নির্বাচনী তপশীল ঘোষণা অনুযায়ী কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষে দুটি প্যানেল নির্বাচন কমিশনের জমা হয় তন্মধ্যে একটি প্যানেল নির্ধারিত সময়ের পূর্বেই মনোনয়ন পত্র প্রত্যাহার করায় একটি মাত্র প্যানেল জমা থাকে। অতঃপর উক্ত প্যানেলকে একটি মাত্র প্যানেল বিবেচনায় অন্য কোন প্রতিদ্বন্দী না থাকায় প্রার্থীগণকে বিনা প্রতিদ্বন্দিতায় ২০২৪-২০২৫ সালের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে শাহজালাল উপশহর কল্যান পরিষদের নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain