শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটে মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরী থেকে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে আটক করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

গত রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের নগরীর পশ্চিম সুবিদবাজার এলাকার সোনার বাংলা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

আটকের পর এ চারজনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক গ্রেপ্তার দেখিয়ে সোমবার (২৫ ডিসেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

আটকরা হলেন, সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াই (২৯ নং ওয়ার্ড) এলাকার মো. জালালুল ইসলামের ছেলে অলীম উদ্দিন (২৫), সিলেট মহানগরের রায়নগর রাজবাড়ী এলাকার মিতালী-৫০ এর সিরাজ উদ্দিন ওরফে কমর উদ্দিন লস্করের ছেলে মোঃ রেদওয়ানউল হক লস্কর হৃদয় (১৮), সিলেটের বিশ্বনাথ উপজেলার কাশিমপুর গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে মো. কিবরিয়া আহমেদ তানভীর (২৫) ও মো. এনামুল হক (২৯)।

৭ এপিবিএন-এর মিডিয়া সেল জানায়, গোপন সূত্রে খবর পেয়ে রবিবার সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে সোনার বাংলা কমিউনিটি সেন্টারের সামন থেকে একটি পালসার ১৫০ সিসি ও এপাচি (আরটিআর) ১৬০ সিসি মোটরসাইকেলসহ এই ৪ চোরকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চোরচক্রের সঙ্গে জড়িত বলে পুলিশকে জানিয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain