শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট মহানগর শ্রমিক কল্যাণের শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় আঞ্চলিক পরিচালক মাওলানা সোহেল আহমদ বলেছেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলো আমাদের আপনজন। চলমান শীতে দেশের অসহায় হতদরিদ্র মানুষগুলোর দুঃখ দুর্দশা বাড়ছে। বিশেষ করে শ্রমজীবি মানুষের জীবন স্থবির হওয়ার উপক্রম। অসহায় শ্রমজীবি শীতার্ত মানুষের সাহায্যে সামর্থবানদের এগিয়ে আসা উচিত। এতে শ্রমজীবি মানুষ একটু উষ্ণতা খুঁজে পাবে।

তিনি বৃহস্পতিবার রাতে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের উদ্যোগে নগরীর জিন্দাবাজার এলাকায় শ্রমজীবি মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজুর সভাপত্বিতে এবং সাধারণ সম্পাদক মিয়া মোঃ রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ফেডারেশনের মহানগর অন্তর্ভুক্ত ২২ টি ট্রেড ইউনিয়ন ও আবাসিক থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফেডারেশনের মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা সাজ্জাদুর রহমান, অর্থ সম্পাদক নজরুল ইসলাম মারুফ, মহানগর প্রচার ও ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক মোঃ দিলশাদ মিয়া, জালালাবাদ থানা সভাপতি নাজমুল ইসলাম, শাহপরান পশ্চিম থানা সভাপতি এবাদুর রহমান, কোতোয়ালি থানা পশ্চিমের সাধারণ সম্পাদক জাবেদুর রহমান, ট্রেড ইউনিয়ন থানা-২ এর সাধারণ সম্পাদক আকবর আলী, সিলেট সদর অটো রাইস মিল ড্রাইভার শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি সাইদুল ইসলাম, মহানগর সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি শওকত হোসেন জিম্মাদার, কোতোয়ালি থানা স্যানেটারী ও টাইলস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন, সিলেট সদর ইলেক্ট্রনিক নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম, কোতোয়ালি থানা রিক্সা ও রিক্সাভ্যান শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদ মিয়া, শ্রমিক নেতা ইয়াসিন সরদার, নবাব রাসেল ও সাইদুল ইসলাম প্রমূখ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা মৎস্যজীবি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রহমতুল্লাহ, শ্রমিক নেতা দ্বীন ইসলাম, রাসেল আহমদ, মুবারক হোসেন, বাহার উদ্দিন, আলমগীর হোসেন সালমান ও আব্দুস সোবহান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain