শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

অসাম্প্রদায়িক বাংলাদেশে বির্নিমানে বর্তমান সরকার অনন্য উদাহরণ: শফিক চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

 

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত সিলেট-২ আসনে নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু সব সময় চাইতেন, বাংলাদেশ হবে একটি ধর্মনিরপেক্ষ দেশ। যেখানে প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তার ধর্মকর্ম পালন করতে পারবে। কেউ কারও ধর্মীয় আচার পালনে বাধা দেবে না। বঙ্গবন্ধুর সেই অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যেই তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে বাংলাদেশ অতীতের অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি অসাম্প্রদায়িক ও শান্তিপূর্ণ অবস্থানে রয়েছে। আর এই অসাম্প্রদায়িক বাংলাদেশে বিনির্মাণে শেখ হাসিনা সরকার অন্যান্য উদাহরণ।

তিনি শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে ওসমানীনগর উপজেলার সনাতন ধর্মালম্বী ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে উপরোক্ত কথাগুলো বলেন।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সত্যেন্দ্র কুমার দেবের সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক শশাংক পাল এবং ছাত্রযুব ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দেবব্রত দেব শিমুলের যৌথ পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক যুক্তরাজ্য সনাতন এসোসিয়েশনের সাধারন সম্পাদক রবীন পাল, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলতাফুর রহমান সোহেল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চয়ন পাল,সাধারন সম্পাদক শংকর সেন, ছাত্রযুব ঐক্য পরিষদের সভাপতি পাপ্পু বহ্নি, নিরঞ্জন সুত্র ধর, জয়ন্ত দেব যুব, তরনী বিশ্বাস, সোমা দেব প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain