শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

হোটেল অনুরাগ থেকে বিদেশি পিস্তলসহ তরুণ আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

 

নিউজ ডেস্ক :: সিলেটে অস্ত্রসহ শাওন ইসলাম পাবেল (১৯) নামে এক তরুণকে আটক করা হয়েছে। পাবেল নগরের ধোপাদিঘির পাড় এলাকার হোটেল অনুরাগের কর্মচারী।

সোমবার (৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে মহানগরের ধোপাদিঘীর উত্তরপাড়স্থ হোটেল অনুরাগ (আবাসিক)-এর ৪র্থ তলার একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়।

আটক পাবেল সিলেটের বিশ্বনাথ উপজেলার মান্দারুকা গ্রামের আব্দুল মতিনের ছেলে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- মাদকদ্রব্য নিয়ে একজন হোটেল অনুরাগে অবস্থান করছে খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশে সেখানে অভিযান চালায়। এসময় হোটেল অনুরাগের ৪র্থ তলার স্টাফদের থাকার কক্ষে তল্লাশি চালালে পালানোর সময় পাবেলকে আটক করে পুলিশ। পরে তার থাকার কক্ষ থেকে ১টি বিদেশি পিস্তল জব্দ করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিনকে বলেন- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক পাবেল জানায়, সে ওই অস্ত্রের বাহকমাত্র। অন্য একজন তার কাছে দিয়েছে আরেকজনকে দেওয়ার জন্য। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা দায়েরপূর্বক পাবেলকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain