শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

১নং জালালাবাদ ইউনিয়নে-উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুর আহমদ কামাল

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলা পরিষদ এর ১নং জালালাবাদ ইউনিয়নে উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান নুর আহমদ কামাল। দেশব্যাপী ইউপি নির্বাচনে লেগেছে হাওয়া।নিজেদের অধিকার ও দায়িত্ববোধ সম্পর্কে জনগণ চায় সৎ, শিক্ষিত, চরিত্রবান, আদর্শিক ও সমাজসেবার মানসিকতা সম্পন্ন যোগ্য মানুষ জন-প্রতিনিধি হিসেবে নির্বাচিত হোক। যারা সুখে-দুঃখে জনগণের পাশে থাকবে কেবল তারাই জন-প্রতিনিধি হওয়ার অধিকার রাখে। তেমনই একজন জন-প্রতিনিধি নুর আহমদ কামাল তিনি ১নং জালালাবাদ ইউনিয়নে-উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

এবিষয় ১নং জালালাবাদ ইউনিয়নে-উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুর আহমদ কামাল বলেন, জনগণের হৃদয় মাঝারে ঠাঁই পাওয়া ও মানুষের পাশে থাকাই মানবতা। আমি আমার আর্দশ বুকে ধারন করে আপনাদের সেবা করতে চাই। বর্তমানে আমার বাবা অসুস্থ্য। তার আদেশক্রমে আমি ১নং জালালাবাদ ইউনিয়নবাসীর আগামী দিনের পথচলায় সুখ-দুঃখের সাথী হয়ে বেঁচে থাকতে চাই। একজন জনপ্রতিনিধি হিসেবে চিরকাল মানুষের সেবা করে যেতে চাই নিজের এলাকার দরিদ্র জনগোষ্ঠীর বিপদকালীন মুহুর্তে পাশে থেকে কাজ করতে চাই।

তিনি আরও জানান, আমি জনগণের আরো সেবা করার সুযোগ পাবো। আমি চেয়ারম্যান হতে চাই না, আমি একজন সেবক হতে চাই। এলাকার গরীব দুঃখীদের সেবা করতে চাই। তিনি প্রাণপ্রিয় জালালাবাদ ইউনিয়ন বাসীসহ সম্মানীত মুরিব্বিয়ান/মৌলানা/ডাক্তার/শিক্ষক/শিক্ষিকা/প্রবাসী /ব্যাবসায়ী সমাজ সেবক, রাজনীতিবিদ, আইনজীবী, সচেতন নাগরিক যুবক, তরুণ, কৃষক, শ্রমিক ও বিভিন্ন পেশাজিবী মহল সহ, সর্বস্থরের সম্মানিত জনগণের প্রতি আমার আন্তরিক ভালবাসা ও শুভেচ্ছা জানাচ্ছি। আমি সকলের সুখ, সমৃদ্ধি কামনা করি, বঞ্চিত, নিপিড়িত, হতদরিদ্র, মানুষের সন্তানরা শিক্ষার আলো নাপেলে দরিদ্র বিমোচন কখনও সম্ভব নয়। শিক্ষিত জাতি সব কাজের অবদান রাখতে পারে। নিরক্ষরতা কখনো সামনে এগিয়ে যেতে পারেনা, আমার জীবনের লক্ষ গরীব, দুঃখী অসহায় মানুষের মুখে হাসি ফুঠানো, আমি মনে করি, স্বপ্ন দেখাটা ভাগ্যের ব্যাপার নয়। স্বপ্ন দেখাটা আপনাদের/আমাদের সকলের অধিকার/তাই আমার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সকলের কাছে দোয়া-সহযোগীতা ও আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করে, জালালাবাদ ইউনিয়ন বাসীর উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ।

খেলার মাঠ, কলেজ, নারী উন্নয়নের কর্মস্থান ও ভূমিহীনদের বাসস্থান, হত দরিদ্র পরিবারের সন্তানদের লেখাপড়ার ব্যবস্থাকরণ, বীর মুক্তিযোদ্ধা ও তাহার পরিবারের সার্বিক বিষয়ে সহযোগীতা করণ, ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রসা ও মন্দির কে আধুনিকভাবে রুপান্তর করণ, স্মার্ট কার্ড, জন্ম নিবন্ধন, মৃত্যু নিবন্ধন, নাগরিক সনদ, ঘরে ঘরে পৌছানো ব্যবস্থা করণ, চিকিৎসা ব্যবস্থা উন্নতি করণের লক্ষ্যে প্রতি ওয়ার্ডে কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিক স্থাপন। জালালাবাদ ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা রাস্তা-কালবাট, নলকূপ, কৃষি কাজের সেচের পানি ব্যবস্থা ও কৃষি খাতকে উন্নতি করণ। প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ব ভাতা, দুগ্ধ ভাতা নিশ্চত করণ। প্রবাসীদের জায়গা সংক্রান্ত ও পারিবারিক সমস্যা সমাধানে ইউনিয়নের সকলের কল্যাণের জন্য শালিশ নিষ্পতি ও গ্রাম্য আদালত ব্যবস্থা করণ।

গবাদি পশু পালন, মৎস্য প্রকল্প উন্নতি করণ। গবাদি পশুর হাসপাতাল নির্মাণ করণ। এলাকার হাওর বিল ও নদী খনন করে মৎস্য পালনের উন্নতি করণ। গরীব অসহায় মেয়েদের বিয়ের ব্যবস্থা করণ। দরিদ্র পরিবারের সন্তান প্রবাসে যাওয়ার সরকারীভাবে কম খরচে নিশ্চত করণ। ইউনিয়নের ক্রীড়ামোদী ছেলে মেয়েদের খেলার সামগ্রী ও উৎসাহিত করণ। অসহায় ও মেধাবী ছাত্র/ছাত্রীদের বীনা বেতনে লেখা পড়ার ব্যবস্থা করণ। জালালাবাদ ইউনিয়নের আলীনগর গ্রাম দীর্ঘদিনদরে জালালাবাদ ইউনিয়নের অন্যান্য এলাকার সাথে যোগাযোগ ব্যবস্থা থেকে বঞ্চিত। তাই অত্র এলাকার যোগাযোগ ব্যবস্থা নিশ্চত করণ। জালালাবাদ ইউনিয়নের সকল সামাজিক সংগঠন সম্মীলীতভাবে ইউনিয়নের উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন। সর্বপরি আমার উল্লেখিত শব্দ বা বাক্যে কোনো ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। আমি আসা করি আপনারা সবাই নিঃস্বার্থে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জালালাবাদ ইউনিয়ন বাসীর খেদমত করার সুযোগ দান করুন।

তিনি সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল্লা ইসহাক এর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ রাব্বুল আল আমিন তাহাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain