শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

সিলেটে দুই মোটরসাইকেল চোর আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের দুই উপজেলা থেকে দুই মোটরসাইকেল চোরাকারবারিকে আটক করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় আটককৃতদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে পৃথক অভিযানে ওসমানী নগর থানাধীন সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর ট্রোল প্লাজার দক্ষিণ পাশ এবং সিলেট জেলার বিশ্বনাথ থানাধীন পৌরসভাস্থ মেডি এইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের সামন থেকে তাদেরকে আটক করা হয়।

 

মঙ্গলবার বেলা ১১টায় এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, ওসমানী নগর থানার পূর্ব তাজপুরের আব্বাস আলীর ছেলে রুমেল আহম্মদ (২২) ও বিশ্বনাথ উপজেলার জয়নগর নোয়াপাড়ার মৃত আরশ আলীর ছেলে আহম্মদ মাজিদ (২৬)।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, এপিবিএন সিলেটের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের নির্দেশেনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলামের তত্ত্ববধানে সহকারী পুলিশ সুপার মো. আছাবুর রহমানের নেতৃত্বে চোরাকারবারিদের আটক করা হয়।
এসময় কালো রংয়ের YAMAYA 150 সিসি চোরাই লুকিং গ্লাস বিহীন মোটরসাইকেল; যাহার ইঞ্জিন নং-45S2014226, চেসিস নংME145S027A2014386 এবং লাল কালো রংয়ের Pulsar 150 সিসি চোরাই লুকিং গ্লাস ও রেজিঃ বিহীন মোটরসাইকেল যাহার ইঞ্জিন নং-DHZWEB76543, ও MD2411CZ3EWC87434 চেসিস নম্বরযুক্ত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় এবং বিশ্বনাথ থানায় পৃথক দুটি এজাহার দায়ের করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain