শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে বিশ্ব ভালোবাসা দিবসে প্রতিবন্ধীদের ফুল ও উপহার বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  প্রতিবন্ধকতা জয় করি, সমতার বিশ্ব গড়ি, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও কিশো-কিশোরীদের নিয়ে উৎসাহ ও অনুপ্রেরণামূলক এক ব্যতিক্রমী অনুষ্ঠান “বাড়িয়ে দাও তোমার হাত” এই শ্লোগানে সিলেট এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে বিশ্ব ভালোবাসা দিবস’ উপলক্ষ্যে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও কিশোর/কিশোরী প্রতিবন্ধীদের মাঝে ফুল ও উপহার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আজ ১৪ই ফেব্রুয়ারী সিলেট বাদাঘাট মডেল স্কুল ও কলেজ মাঠে সকালে ১০০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও তাদের অভিভাবকদের নিয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে সিলেট জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক মো: আব্দুর রফিক এর সভাপতিত্ব ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সিনিয়র প্রোগ্রাম অফিসার মনোরঞ্জজন বাড়ৈ এর পরিচালনায়

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলার নির্বাহী অফিসার নাসরীন আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিশু কর্মকর্তা সাইদুর রহমান ভূইয়া, জালালাবাদ থানার অফিসার-ইন-চার্জ মিজানুর রহমান, সিলেট সদর উপজেলার মহিলা ও শিশু বিষয়ক অফিসার ও তিন ইউনিয়নের চেয়ারম্যান মৌলনা রফিকুল ইসলাম, আব্দুল মুনাফ ও মন্তকা আহমদ ও কাউন্সিলর ও বাদাঘাট মডেল স্কুল ও কলেজ এর অধ্যক্ষসহ উপস্থিত ছিলেন বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট এরিয়া কো-অর্ডিনেশন অফিস এর সিনিয়র ম্যানেজার কাজল আলফন্স । তিনি তার বক্তব্যে বলেন ওয়ার্ল্ড ভিশন জনগণের সার্বিক উন্নয়নের পাশাপাশি জাতিসংঘ ঘোষিত UNCRPD এর আলোকে লক্ষিত বিশেষ চাহিদা সম্পন্ন জনগোষ্ঠীর সমমর্যাদা, অধিকার, পূর্ণ অংশগ্রহণ এবং একীভূত সমাজ ব্যবস্থা নিশ্চিতকরণে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সমাজের মূল স্রোতধারায় সম্পৃক্ত করার জন্য সামাজিক সচেতনতা ও আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে দেশের সার্বিক উন্নয়ন সাধন করা। পবিত্র কোরআন তেলায়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অতপর: বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও তাদের অভিভাবকদের ফুল ও গেঞ্জি দিয়ে তাদেরকে ভালোবাসা ও সম্মান প্রদর্শণ করা হয়। অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানের শেষের দিকে প্রত্যেক অংশগ্রহনকারীদের একটি করে ভালোবাসার উপহার দিয়ে দেওয়া হয় এবং অনুষ্ঠানের স্বারক হিসেবে বাদাঘাট স্কুল ও কলেজ প্রাঙ্গনে অতিথির মাধ্যমে পরিবেশ বান্ধব গাছ রোপন করা হয়।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain