শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন, সনদ ও ভাতা বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান যুবদের উদ্দেশ্যে বলেন, সফল হতে হলে ভোরে ঘুম থেকে ওঠতে হবে এবং অধ্যয়ন করতে হবে। সকাল বেলার চিন্তা শক্তি দ্বারা ভালো পরিকল্পনা গ্রহন করা যায়। গতানুগতি চিন্তা ধারা থেকে বেরিয়ে এসে ভালো পরিকল্পনা নিয়ে আসেন, টাকার কোন সমস্যা নেই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যুবদের পাশে আছে। তিনি বলেন, সফল হতে বেশি সময় কাজ করতে হয় না। একটি ভালো কাজ সফলতা এনে দেয়। তবে কথা ও কাজে মিল থাকতে হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চান। সেই স্বপ্ন বাস্তবায়নে নতুন নতুন পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। সরকারের চিন্তা বাস্তবায়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, এমন কাজ করতে হবে যা এখনো কোন মানুষ চিন্তাই করেনি, তবেই সফলতা লাভ সম্ভব। তিনি প্রশিক্ষণ প্রাপ্তদেরকে কাজের গুণগত মান ঠিক রেখে কাজ করার আহবান জানান।
সিলেটের জেলা প্রশাসক গত ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে নগরীর টিলাগড়স্থ অধিদপ্তরের হল রুমে যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উদ্যোগে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন, প্রশিক্ষণ সম্পন্নকারীদের মধ্যে সনদপত্র ও যাতায়াত ভাতা বিতরণ এবং যুবদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপপরিচালক মোঃ রফিকুল ইসলাম শামীম এর সভাপতিত্বে ও সহকারী পরিচালক মোঃ আমান উল্লাহ দর্জি’র পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেটের সহকারী কমিশনার মোঃ মাহবুবুল ইসলাম।
যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মোঃ ফখরুজ্জামান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক, ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি, জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত যুব উদ্যোক্তা ও সংগঠক মোঃ নজরুল ইসলাম, হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার সভাপতি আশফাক উদ্দিন আহমদ, ইংলিশ ল্যাংগুয়েজ প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী রিয়া রানী চন্দ্র, প্রশিক্ষিত আত্মকর্মী মিটুন দে। উপস্থিত ছিলেন মাছ চাষের প্রশিক্ষক মোস্তাফিজুর রহমান, ইনসাফ সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর আহমদ কাওছার, ডাটাবেজ ম্যানেজমেন্ট, উদ্যোক্তা প্রশিক্ষণ, হস্তশিল্প ও মাছ চাষ প্রশিক্ষণের শতাধিক প্রশিক্ষণার্থী।
অনুষ্ঠান শেষে প্রশিক্ষিত আত্মকর্মীর প্রকল্পের রঙিন ফুলকপি প্রধান অতিথি কে উপহার দেন
শেষে প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র ও যাতায়াত ভাতা প্রদান করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain