শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

আওয়ামী লীগ কখনো বদলায় না,বদলায় হাইব্রিডরা এমপি ইমরান

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: আওয়ামীলীগরা বদলায় না দলের ভিতরে ঘাপটি মেরে বসে থাকা হাইব্রিডরা নিজের স্বার্থের কারনে যে কোন সময় বদলায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপি।
শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় কুপার বাজার উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনের লক্ষ্য অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি বলেন,আগামী উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক থাকুক বা না থাকুক আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকেই আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগের লোক জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমাদের দলীয় ঐক্য বজায় থাকবে উল্লেখ করে তিনি বলেন,নির্বাচন ও দলের দুঃসময়ে প্রকৃত ও ত্যাগী আওয়ামী লীগরা এর সুফল পাবে। কিন্তু দলের ভিতরে থাকা নামধারী হাইব্রিড আওয়ামী লীগ যেনো আওয়ামীলীগের প্রার্থী না হতে পারে সে দিকে সবার সজাগ দৃষ্টি থাকতে হবে। দেশ স্বাধীন হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু ডাকে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা এ দেশ স্বাধীন করেছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা এদেশকে একটি সাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে প্রতিষ্টিত করতে চেয়ে ছিলো। কিন্তু বঙ্গবন্ধু কন্যার দূরদর্শী রাজনৈতিক মেধা দিয়ে ভঙ্গুর অর্থনীতির বাংলাদেশকে উন্নয়নশীল ও স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই নবগঠিত ১৩ নং বিছনাকান্দি ইউনিয়নে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আহবায় কমিটিতে প্রকৃত ও ত্যাগী কর্মীরা যেনো স্থান পায় সে দিকে নজর দিতে হবে। আমরা যেন কমিটি গঠনে স্বজন প্রীতিতে আমার লোক খালাতো ভাই মামাতো ভাই না দেখে দলকে বড় করে দেখি। এতে করে দল সু-সংগঠিত হবে ও ত্যাগী কর্মীদের মূল্যায়নে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি পাবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল এর সঞ্চালনায় রুস্তুমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হেলাল উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আসলম, উপজেলা আঃ লীগের সহ সভাপতি গোলাপ মিয়া, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা আঃ লীগের সাংগঠনিক সম্পাদক, ফরিদ উদ্দিন শামীম, সিলেট জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না নাজমুল হেনা।
অনুষ্ঠিত কর্মী সভায় বিছনাকান্দি ইউনিয়ন আঃলীগের পক্ষে স্বাগত বক্তব্য
রাখেন ডাঃ নবী হোসেন,এছাড়াও বক্তব্য রাখেন, ২নং পশ্চিম জাফলং ইউপি চেয়ারম্যান মামুন পারভেজ,ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন,এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ,রুস্তমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মো.কামাল হোসেন মেম্বার,সহ বিছনাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলে।
এর আগে ইমরান আহমদ এমপি সকাল ১১ টায় লুনী নদীর উপর আনফরের ভাঙ্গায় ব্রিজ নির্মাণাধীন সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain