শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

আটাব সম্মিলিত ফোরামের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন হাব এর সভাপতি ও আটাব সম্মিলিত ফোরামের প্রতিষ্টাতা ও আহবায়ক এম শাহাদাত হোসাইন তসলিম বলেছেন ইমেজ সংকট থেকে উত্তোরনের লক্ষে সৎ সাহসী নির্লোভ ও কর্মঠ ব্যক্তিদের নিয়ে গঠিত আটাব সম্মিলিত ফোরাম মনোনীত ফরিদ আহমেদ মজুমদার নেতৃত্বাদীন পূর্ন প্যানেলকে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেন বানিজ্য সংগঠনের মূল কাজ তার সদস্যদের অধিকার ও উন্নতির জন্য সরকারের সাথে কাজ করার। তাই আটাব সদস্যদের উন্নয়ন কল্পে ব্যবসায়ীদেও কল্যানে ট্রেভেল ট্রেডকে সম্মানজনক স্থানে নিতে ফরিদ আহমেদ মজুমদার নেতৃত্বাদীন পূর্ন প্যানেলকে বিজয়ী করার আহবান জানান।
আটাব নির্বাচন ২০২৩-২০২৫ উপলক্ষে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
২২ ফেব্রæয়ারী রাতে নগরীর একটি অভিজাত হোটেলে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে প্যানেল পরিচিতি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাব এর সভাপতি ও আটাব সম্মিলিত ফোরামের প্রতিষ্টাতা ও আহবায়ক এম শাহাদাত হোসাইন তসলিম। প্রধান বক্তার বক্তব্য রাখেন আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল প্রধান ফরিদ আহমেদ মজুমদার। অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আটাব সম্মিলিত ফোরাম মনোনীত সিলেট আঞ্চলিক প্যানেল প্রধান মোতাহার হোসেন বাবুল। রিয়েল ট্রেভেলস লিংক এর প্রোপাইটার আব্দুল্লাহ আল মাসুমের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আটাবের সাবেক যুগ্ম মহাসচিব সায়েম মোঃ হাছান, সাবেক মহাসচিব মাজহারুল হক ভ’ইয়া, বায়রার যুগ্ম মহাসচিব আকবর হোসেন মন্জু, হাব এর সিনেয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব সরাফতি, হাব এর প্রতিষ্টাতা সহ সভাপতি সৈয়দ গোলাম সারোয়ার, হাব মহাসচিব ফারুক আহমদ সরদার, হাব এর সাবেক সভাপতি আব্দুস শাকুর, হাব সিলেট জোন এর সাবেক চেয়ারম্যান মনসুর আলী খান, আবুল কাসেম,আব্দুল গফুর , জহিরুল কবির চৌধুরী শীরু প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন গিয়স উদ্দিন।
প্রধান বক্তার বক্তব্যে আটাব সম্মিলিত ফোরাম মনোনীত প্যানেল প্রধান ফরিদ আহমেদ মজুমদার বলেন, যে কমিটি আর্থিক অনিয়মের কারনে ২ বৎসর যাবৎ এজিএম করতে পারেনি তাদের পরিহার কওে দূর্নীতিমুক্ত আটাব গঠনে আটাব সম্মিলিত ফোরামকে পর্ন প্যানেলে বিজয়ী করার আহবান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain