শিরোনাম :
যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

জাফলংয়ে চার দিনের ব্যবধানে আরও একটি মর্টার শেল উদ্ধার,আতঙ্কে এলাকাবাসী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়ন এর পিয়াইন নদী থেকে চার দিনের ব্যবধানে পরিত্যক্ত অবস্থায় আরও একটি মর্টার শেল উদ্ধার করা হয়েছে।
গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের নয়াগাঙ্গেরপাড় এলাকা থেকে এই মর্টার শেলটি উদ্ধার করা হয়। গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান সুমন মর্টার শেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার নয়াগাঙ্গেরপাড় এলাকার এক ব্যক্তি পিয়াইন নদী পারাপারের সময় হঠাৎ লোহার একটি টুকরো তার পায়ে লাগে। পরে নদী থেকে তুলে সেটি পরিষ্কার করে পাড়ে এনে দেখতে পান এটি একটি মর্টার শেল। এ সময় স্থানীয়রা দ্রুত পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা-পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টার শেলটি নিজেদের হেফাজতে নেন। উদ্ধার হওয়া মর্টার শেলটি স্বাধীনতা যুদ্ধকালীন সময়ের বলে ধারণা করছেন স্থানীয় এলাকাবাসী।
গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান সুমন বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মর্টার শেল থেকে সাধারণ মানুষকে নিরাপদ স্থানে সরিয়ে আনে। বর্তমানে একদল পুলিশ সেখানে নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এর আগে, গত সোমবার একই ইউনিয়নের পিয়াইন নদী থেকে বালু উত্তোলনের সময় এক বারকি শ্রমিকের হাতে একটি মর্টার শেল লাগে। সেটি গত মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর পুলিশের বোম্ব ডিসপোজাল টিম নদীর তীরে ধ্বংস করেন। ঘটনার চার দিনের মধ্যে আরও একটি মর্টার শেল পাওয়ায় স্থানীয় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দখা দিয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain