শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রাহমান চৌধুরী জাবেদের পক্ষে মিশিগানে সংবাদ সম্মেলন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রাহমান চৌধুরী জাবেদের পক্ষে মিশিগানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) দুপুরে যুক্তরাষ্ট্রের মিশিগান ষ্টেটের ওয়ারেন সিটির ওয়াসিম ইন্টারন্যাশনাল রিয়েলিটির হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন মিশিগানের বিশিষ্ট ব্যবসায়ী শাকের উদ্দিন সাদেক।
এসময় উপস্থিত ছিলেন শাহিদুর রাহমান চৌধুরী জাবেদের পিতা মোহাম্মদ আতাউর রহমান চৌধুরী, মাহতাবুর রহমান, মামুন উদ্দিন শামসু ও মামুনুর রেজা শাহেল।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের ঐতিহ্যবাহী গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।
তিনি গোলাপগঞ্জ উপজেলার একজন কৃতি সন্তান ও সমাজসেবক হিসাবে ইতিমধ্যে প্রচুর খ্যাতি অর্জন করেছেন। বয়সে তরুণ এবং কর্মোদ্যম মানুষ হিসাবেও তিনি সর্বত্র পরিচিত। যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও বছরের অধিকাংশ সময়ই তিনি দেশে এবং গোলাপগঞ্জের তার নিজের বাড়িতে অবস্থান করেন। তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগের রাজনীতি করতে করতে উঠে এসে এখন তিনি সিলেট জেলা আওয়ামী লীগের একজন সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। তিনি গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএসএ’র মাধ্যমেও উন্নয়নমূলক তৎপরতার সঙ্গে জড়িত। এছাড়াও গোলাপগঞ্জের একেবারে তৃণমূল পর্যায়েও তিনি খেলাধুলা ও শিক্ষার উন্নয়নে কাজ করছেন। অসহায় দরিদ্র, বয়স্ক প্রতিবন্ধী বিধবা এবং চরম দরিদ্র শিক্ষার্থীদের পাশে সবসময় নির্ভরশীলতার প্রতীক হয়ে সহযোগিতার হাত প্রসারিত রেখেছেন দীর্ঘদিন ধরে। দেশ-সমাজ এবং বিশেষ করে গোলাপগঞ্জবাসীর আর্ত-সামাজিক উন্নয়নে তার নিরলস প্রচেষ্টা সর্বজনবিদিত।
বক্তারা আলো বলেন, তার দেশপ্রেম ও মানুষের জন্য কাজ করার স্পৃহা দেখে আমরা যুক্তরাষ্ট্রে বসবাসরত গোলাপগঞ্জ উপজেলার কয়েকশ’ সচেতন প্রবাসী পারস্পরিক আলাপ-আলোচনার মাধ্যমে উপলব্ধি করতে পারি, আমাদের উপজেলার অবহেলিত মানুষের কল্যাণ সাধনে শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ একজন উপযুক্ত মানুষ। গত প্রায় ৬ মাস ধরে আমাদের আমাদের বিভিন্ন প্রতিনিধি এবং স্বয়ং জাবেদ নিজে উপজেলার ১১টি ইউনিয়নের প্রায় প্রতিটি গ্রামে গণসংযোগ করেছেন। তার প্রতি মানুষের সমর্থন ও আন্তরিকতা এবং ভালোবাসা দেখে আমরা তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য পরামর্শ দেই এবং আমাদের একজন প্রতিনিধি হিসাবে তাকে মনোনীত করি। আমরা যুক্তরাষ্ট্র প্রবাসী গোলাপগঞ্জবাসীর পরিবারের লোকজন এবং আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব উপজেলার বিভিন্ন প্রত্যন্ত গ্রামেও ছড়িয়ে ছিটিয়ে আছেন।
সংবাদ সম্মেলনে শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হলে বিভিন্ন দাবি পূরণসহ পিছিয়ে পড়া গ্রামগুলোর সার্বিক উন্নয়নে তিনি আন্তরিকভাবে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। দাবিগুলো হলো- গোলাপগঞ্জ উপজেলা পরিষদকে নিষ্ক্রিয় থেকে সক্রিয় করে তোলা, ভাঙ্গা রাস্তাঘাট সংস্কার করে সার্বিক যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। গ্রামীন কাঁচা রাস্তাগুলোর উন্নয়ন ও নতুন রাস্তা তৈরি, গোলাপগঞ্জ উপজেলার সাধারণ মানুষকে এখনো মোটামুটি মানের চিকিৎসার জন্য সিলেট শহরের উপর নির্ভর, স্বাস্থ্যকেন্দ্রের সার্বিক উন্নয়নসহ কমিউনিটি ক্লিনিকগুলোর সুযোগ সুবিধা আরও বেশি বৃদ্ধি করে উপজেলার চিকিৎসা খাতের উন্নয়ন, উপজেলা পরিষদের উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে বিদ্যমান সমস্যাগুলো সমাধান ও দরিদ্র বা মধ্যবিত্ত শ্রেণির শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানের মাধ্যমে সমস্ত উপজেলার শিক্ষার মান উন্নয়ন, সরকারি বা মন্ত্রী-এমপির বরাদ্দ ছাড়া উন্নয়ন কাজ অসম্ভব- এমন চিন্তাভাবনা থেকে গোলাপগঞ্জ উপজেলাকে বের করে এনে বেসরকারি উদ্যোগে ফান্ড সংগ্রহের মাধ্যমে সার্বিক উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখা।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, এছাড়াও উপজেলাজুড়ে যত ধরনের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের প্রয়োজন, সরকারের সংশ্লিষ্ট দফতরের মাধ্যমে সেসব প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে শাহিদুর রাহমান চৌধূরী জাবেদ আন্তরিকভাবে কাজ করবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করেন। এসময় শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ এর জন্য সকলের কাছে দোয়া এবং গোলাপগঞ্জবাসীর কাছে ভোট চেয়েছেন।
সংবাদ সম্মেলনে বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain