শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে পর্যটকবাহী বাসের সঙ্গে-ট্রাকের সংঘর্ষ, একজনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

 

নিউজ ডেস্ক :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় পর্যটকবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পরশ (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ২০ জন।

 

শুক্রবার (০৮ মার্চ) বেলা ১টার দিকে সিলেট-তামাবিল সড়কের হরিপুর উমনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। এ দুর্ঘটনার পর থেকে প্রায় দুই ঘন্টা সিলেট-তামাবিল সড়ক যানচলাচল বন্ধ থাকে।

নিহত পরশ মযমনসিংহের গৌরিপুর থানার সালিহর গ্রামের রাসেল মিয়ার ছেলে।

 

জৈন্তাপুর থানা পুলিশ জানায়, শুক্রবার বেলা ১টায় সিলেট-তামাবিল সড়কের হরিপুর উমনপুর এলাকায় পর্যটকবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় আহত হন অনেকেই। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে সেখানে একজনের মৃত্যু হয়।

 

সিলেটের জৈন্তাপুর মডেল থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিলেটের দিকে আসা পর্যটকবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। দুর্ঘটনায় পর্যটকবাহী বাস দুমড়ে মুচড়ে গেছে। আর ট্রাক রাস্তার পাশে উল্টে গেছে। ঘটনাস্থলে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বাস-ট্রাক পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাক চালক পলাতক রয়েছে। হতাহতের সংখ্যা আরো বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানান তিনি।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain