শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে ৫ জুয়াড়ি আটক

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: দক্ষিণ সুরমা থেকে জুয়া খেলারত অবস্থায় ৫ জুয়াড়িকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম। শুক্রবার দুপুর ১টার দিকে দক্ষিণ সুরমায় কিন ব্রিজের পশ্চিম পাশের সুইপার কলোনির একটি পরিত্যক্ত ঘর থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- মো. লালু (২৫), মিন্টু হোসেন (২৮), মো. আসাদ মিয়া (৪৪), সনু মিয়া (৩৫) ও জাকির হোসেন (৪৮)।

 

এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- দীর্ঘদিন ধরে সেখানে বোর্ড বসিয়ে জুয়া খেলা হতো। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম অভিযান চালিয়ে এ ৫ জনকে আটক করে। আটকের পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain