শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিসিকের শিশু দিবসে’ শিশুদের নিয়ে ইফতার ও ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের মার্কেট পরিদর্শন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের নিয়ে ইফতার আয়োজন করেছে সিলেট সিটি কর্পোরেশন। মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ হাইকমিশনার এইচ ই সারাহ কুক।

রবিবার (১৭ মার্চ) সিলেট সিটি কর্পোরেশনের সভাকক্ষে এ ইফতার আয়োজন করা হয়।

সিলেট ও লন্ডনের খুব ভালো সম্পর্ক রয়েছে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে ব্রিটিশ হাই কমিশনার সারাহ কুক বলেন, সিলেটের সঙ্গে লন্ডনের সম্পর্ক ঐতিহাসিক এবং আত্মীয়তারও বটে। সিলেটের সৌন্দর্যে্য তিনি মুগ্ধ এবং উচ্ছ্বসিত।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানাই এবং বাংলাদেশের জাতীয় শিশু দিবস উদযাপনে আমি সম্মানিত অতিথি হিসেবে সিলেট আসতে পারায় নিজেকে ভাগ্যবান মনে করছি। এটা সত্যিই আমার জন্য অনেক সম্মানের।

সভাপতির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আজকের শিশু—কিশোর আগামীর বাংলাদেশকে বিশে^র দরবারে প্রতিনিধিত্ব করবে। তাই তাদেরকে উৎসাহ প্রেরণা যোগাতে এই আয়োজন করা হয়েছে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিভিন্ন ইসলামিক গজল পরিবেশন করেন আমন্ত্রিত শিশুরা।-

অপর দিকেইফতার শেষে নগরীর লালদিঘীর পাড়স্থ পুনর্বাসিত ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের মার্কেট পরিদর্শন করেন ব্রিটিশ হাইকমিশনার এইচ ই সারাহ কুক। এসময় ক্ষুদে ব্যবসায়ীদের পুনর্বাসন করার উদ্যোগকে তিনি সাধুবাদ জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain