শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে ১৬ লাখ টাকার ভারতীয় চিনি উদ্ধার, আটক ২

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ১৬ লাখ ১ হাজার ২৮০ টাকা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। অভিযানে একটি কার্গো ট্রাক জব্দ করা হয়।

শনিবার (২৩ মার্চ) ভোরে সিলেট-তামাবিল বাইপাসের মুরাদপুর এলাকায় চিনির ২৭৮ বস্তা উদ্ধার করা হয়। এসময় দুজন চোরাকারবারীকে আটক হয়।

আটকরা হলেন নওগাঁ জেলার মান্দা উপজেলার কেশবপুর গ্রামের নুর ইসলামের ছেলে সোহেল রানা (২৯) ও একই উপজেলার যশরাই গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. নাজমুল হোসেন (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি জানান, মহানগর গোয়েন্দা বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে নগরীর শাহপরাণ (রহ.) থানাধীন সিলেট-তামাবিল বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় চিনির বস্তাসহ দুজনকে আটক করে। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে বিধি মোতাবেক আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain