শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর উদ্যোগে ও সিলেট বক্সিং ক্লাব এর সহযোগিতায় ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ করা হয়েছে।
শনিবার (১৫ জুন) রাতে সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ নাইস শপিং সেন্টারের ৫ম তলায় চাইনিজ মার্শাল আর্ট একাডেমি প্রশিক্ষণ কার্যালয়ে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলে দেন লন্ডন থেকে আগত আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রশিক্ষক মো. ইসলাম।
চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর সভাপতি আব্দুর রাজ্জাক রাজন এর সভাপতিত্বে এবং চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি শায়েখ ক্বারী মোহাম্মদ শরীফ আহমদ, ডিএমআর সুপার গ্রুপের সাধারণ সম্পাদক জাহিদ আহমেদ রুবেল, মো. মুর্শেদ আলম, উত্তম কুমার, নজরুল ইসলাম পাঠান, মাহবুব আলম মাহফুজ, কামাল আহমদ, আনোয়ার আহমদ প্রমুখ।
৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সেল্ফ ডিফেন্স, বক্সিং, কিক বক্সিং ও এমএমএ এর উপর প্রশিক্ষণ প্রদান করা হয়। সেমিনারে প্রায় ২৫ জন শিক্ষার্থী প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রথম ২ দিন প্রশিক্ষণ দেন চীন থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ও সনদপ্রাপ্ত প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন। সমাপনী দিনে প্রশিক্ষণ দেন লন্ডন থেকে আগত প্রশিক্ষক মো. ইসলাম। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain