শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে মাংস বিতরণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে পবিত্র ঈদুল আজহায় সিলেটের শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে কোরবানির গরুর মাংস বিতরণ +করা হয়েছে। মাংস বিতরণ কার্যক্রম উদ্বোধন করে জেলা পরিষদ সিলেট-এর চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, দুর্যোগেই প্রকৃত বন্ধুর পরিচয় পাওয়া যায়। বিশেষ করে ঈদ এলেই গরীবেরা কোরবানির পশুর মাংসের জন্য অপেক্ষায় থাকেন। যারা কোরবানি দিয়েছেন, তাদের অনেকের বাড়িতে যাবার পর কারো ভাগ্যে মাংস জুটে আবার কারো ভাগ্যে জুটে না। আর এসব মানুষের কথা চিন্তা করে এগিয়ে এসেছে বাংলাদেশ রে„ড ক্রিসেন্ট সোসাইটি।
মঙ্গলবার (১৮ জুন) সকালে ঈদুল আজহায় শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করা হয়। নাসির খান সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তায়ও সবাইকে এগিয়ে আসার আহবান জানান। মাংস বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল, কার্যকরী কমিটির সদস্য সোয়েব আহমদ, শান্ত দেব, পার্থ সারথী প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain