শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

কয়েস লোদীর নেতৃত্বে জৈন্তাপুর দরবস্তে বন্যাদুর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও সাবেক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর নেতৃত্বে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের শুকনপুর ও ফরফরা গ্রামে বন্যাদুর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন করা হয়।
শনিবার (২২ জুন) দুপুরে শুকনপুর ও ফরফরা গ্রামে নৌকা দিয়ে বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেন এবং নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় রেজাউল হাসান কয়েস লোদী বলেন, মানুষ মানুষের জন্য, সমাজ সমাজের জন্য। দেশের যেকোন দূর্যোগের সময় অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য। আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকার বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে পেরেছি।
তিনি আরো বলেন, প্রবাসীরা ভাই-বোনেরা দেশ ও মাটির টানে যেকোন দূর্যোগের সময় সরকারের পাশাপাশী সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। এই ভয়াবহ বন্যায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবান ও প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও সাবেক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, প্রবাসী কমিউনিটি নেতা খলিলুর রহমান মাসুক, জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহার আলম বাহার, সমাজসেবী সিহাব চৌধুরী, আলমগীর হোসেন, মিজান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain