শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট সোসাইটির স্টুডেন্ট ইউনিটের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সোসাইটির স্টুডেন্ট ইউনিটের উদ্যোগে সড়কে ট্রাফিক নিয়ন্ত্রনের কাজে নিয়োজিত শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ এবং ট্রাফিক নিয়ন্ত্রণের কাজে সহয়তা করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে শিক্ষার্থীদের মাঝে ২০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। পরে সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণে নিয়োজিত শিক্ষার্থীদের সাথে স্টুডেন্ট ইউনিটের সদস্যরা যোগ দিয়ে দিনব্যাপী কাজ করেন।
এর আগে নগরীর নয়াসড়ক পয়েন্টে কর্মসূচির উদ্বোধনকালে সিলেট সোসাইটির স্টুডেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত আহবায়ক জুলকার নাইন সাইরাসের সভাপতিতে¦ ও সদস্য সচিব তাওহীদ জাহান চৌধুরীর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট সোসাইটির উপদেষ্ঠা কাউন্সিলের সদস্য বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ সার্জন মো. জহিরুল ইসলাম অচিনপুরী, উপদেষ্ঠা কাউন্সিলের সদস্য এড. মুজিবুর রহমান শাহিন, উপদেষ্ঠা কাউন্সিলের সদস্য ও সমন্বয়কারী সাংবাদিক রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, সিলেট সোসাইটির সভাপতি মোহাম্মদ শাহজাহান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মো. রাহেল আহমদ, সম্প্রচার বিষয়ক সম্পাদক জুবের আহমদ সার্জন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহফুজ আহমদ কবির। এসময় বক্তারা বলেন, শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর উদ্ভূত পরিস্থিতিতে দেশ পুলিশশূন্য হয়ে পড়ায় সৃষ্ট অস্থিরতা ও অশান্তি নিরসনে সারাদেশে কাজ করছে শিক্ষার্থীরা। রাত জেগে অলিগলিতে পাহারা দেয়া, ময়লা আবর্জনা পরিষ্কারের পাশাপাশি সড়কে ট্রাফিক নিয়ন্ত্রনে কাজ করছে। শিক্ষার্থীরা দেশকে এগিয়ে নিতে নতুন প্রত্যয়ে কাজ করায় দেশের মানুষ তাদেরকে সাধুবাদ জানাচ্ছেন। দেশে অরাজকতা সৃষ্টির জন্য ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে, এদেরকে সবাই মিলে প্রতিহত করতে হবে। শিক্ষার্থীদের দেশ গড়ার কার্যক্রমে সারাদেশের জনতার পাশপাশি সিলেট সোসাইটি ও স্টুডেন্ট ইউনিট নিরলসভাবে কাজ করে যাবে।
এসময় আরো উপস্থিত ছিলেন- স্টুডেন্ট ইউনিটের জাহেদ খান, সাইফুর রহমান স্বাধীন, জিহান আহমদ, মোহাম্মদ আব্দুল্লাহ, ফারদিন খান তানভীর, জুবায়ের রোমান, আখলাকুজ্জামান লাহিন, কায়েস আহমদ, জহিরুল ইসলাম রাব্বি, জাকিয়া খানম, তাহিয়া খানম, শোকরিয়া জাহান চৌধুরী, শেখ মাহজাবিন তারানা স্নেহা, আরিফা জান্নাত ফেরদৌসী প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain