শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সাংবাদিক তুরাব স্মরণে সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশনের দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সিলেটে পেশাগত দায়িত্বপালনকালে পুলিশের গুলিতে নিহত সাংবাদিক আবু তাহের মো. তুরাব স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সোবহানীঘাটস্থ সোসাইটির কার্যালয়ে সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, পেশাগত দায়িত্বপালনকালে যেসব পুলিশ সদস্য সাংবাদিক আবু তাহের মো. তুরাবের বুকে গুলি চালিয়েছেন দ্রুত তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। কর্মক্ষেত্রে সাংবাদিকদের নিরাপত্তা জোরদার করতে হবে। কোটা আন্দোলনে নিহত প্রত্যেকের পরিবারের পাশে সরকারকে দাঁড়াতে তারা আহবান জানান।

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল মোক্তাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদ এমরানের সঞ্চালনায় সভা ও দোয়া মাহফিলে
উপস্থিত ছিলেন, সোসাইটির সিনিয়র সভাপতি সাংবাদিক সুনির্মল সেন, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন খাঁন, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ আহমদ। আরো ছিলেন, জাকারিয়া তালুকদার ও শাহীন আলম প্রমুখ। সাংবাদিক এটিএম তুরাবসহ নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, সোসাইটির সহ-সাধারণ সম্পাদক মো. মহিবুর রহমান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain