শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট ইয়াং স্টার উদ্যোগে দূর্ঘটনায় আহত শিশুকে নগদ অর্থ প্রদান

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর সবিদ বাজারে দূর্ঘটনায় আহত মেয়ে শিশুকে সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও প্রবাসী এক্সিকিউটিভদের অর্থায়নে নগদ টাকা প্রদান করা হয়েছে। গত ১৬ আগস্ট শুক্রবার শিশুটির বাড়িতে গিয়ে এই নগদ টাকা প্রদান করা হয়। নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন- সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক যুব সংগঠক আলী আহসান হাবীব, ঢাকা ইয়াং স্টার সভাপতি ডা: মারুফুর রহমান তালহা, সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: নুরেছ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক যুব সংগঠক মো: নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ মো: লায়েক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো মামুন চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবাদুর রহমান সজীব, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ কয়সর, নির্বাহী সদস্য আব্দুর রব প্রমুখ।

উল্লেখ্য গত ডিসেম্বরে মেয়েটি বাসার তিনতলা চাদ থেকে পরে গুরুতর আহত হয়ে এখনো চিকিৎসাধীন আছে। মেয়ের বাবা সাহেদ তার মেয়ের চিকিৎসায় বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানিয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain