শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

লোকমান আহমেদসহ শান্তিপ্রিয় নাগরিকগণের বাসায় হামলার ঘটনায় সিলেটের নাগরিক বৃন্দের উদ্বেগ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::ঐতিহাসিক ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে সরকার পতনের পর লোকমান আহমেদসহ সিলেটের শান্তিপ্রিয় কয়েকজন নাগরিকের বাসাবাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা তীব্র নিন্দা, প্রতিবাদ ও উদ্বেগ জানিয়েছেন সিলেটের নাগরিক বৃন্দ। রবিবার (১৮ আগস্ট) সিলেটের নাগরিক বৃন্দের আহবায়ক সিলেট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে দুপুরে তাঁর চেম্বারে অনুষ্টিত সভা থেকে এই প্রতিবাদ, নিন্দা ও উদ্বেগ জানানো হয়।

সিলেটের নাগরিক বৃন্দের সদস্য সচিব প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় সভায় উপস্থিতি ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বেদানন্দ ভট্টাচার্য, সচেতন নাগরিক কমিটি ( টিআইবি) সিলেট জেলা সভাপতি সৈয়দা শিরিন আক্তার, সিলেট ডায়বেটিস সমিতির যুগ্ম সম্পাদক প্রকৌশলী চন্দন ভৌমিক, অ্যডভোকেট ইসপাক বক্ত চৌধুরী, প্রাক্তণ ছাত্র নেতা অ্যাডভোকেট তাপস ভট্টাচার্য, কমরেড উজ্জ্বল রায়, সিলেট আইনজীবী সমিতির সাবেক যুগ্ম- সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন রশীদ সোয়েব, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সিলেট শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন, অ্যাডভোকেট নিতু কান্তি দাশ, অ্যাডভোকোট অরুপ শ্যাম বাপ্পি, অ্যাডভোকেট রনেন সরকার রনি প্রমুখ।

এই সভায় অনান্যের মধ্যে অনলাইনে যুক্ত হয়েছিলেন সুশাসনের জন্য নাগরিক-সুজনের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, আইডিয়ার নির্বাহী প্রধান নজমুল হক, অ্যাভোকেট আনসার খান, সৈয়দ আনসার আলী, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সিলেট শাখার সভাপতি অ্যাডভোকেট হেলাল মনিরএবং প্রাক্তণ ছাত্র নেতা জমির আহমদ।

সভায় বলায় হয়, একটি গণ-অভ্যুত্থানের পর কারো বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তা আইনের মাধ্যমে নিষ্পত্তি হতে পারে। তাছাড়া গণতান্ত্রিক পদ্ধতিতে রাজনৈতিক ভাবেও প্রতিবাদের সুযোগ রয়েছে। সেইক্ষেত্রে পটপরিবর্তনের সুযোগ নিয়ে সিলেটের বিশিষ্ট নাগরিক লোকমান আহমেদসহ শান্তিপ্রিয় লোকজনের বাসাবাড়িতে যে আক্রমণ করা হয়েছে তা গ্রহণযোগ্য নয়।

সভায় থেকে লোকমান আহমেদসহ সিলেটের বিভিন্ন শান্তি প্রিয় নাগরিকদের বাসাবাড়িতে হামলা, লুটপাটে জড়িতদের আইনের আওতায় এনে বিচার ও শাস্তি প্রদানের দাবি জানানো হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain