শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেছেন, বাংলাদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান নির্লোভ ব্যক্তিত্ব, বিত্ত-নির্মোহতা, সততা ও সাহসিকতার কারণে আজ দেশবাসী স্বাধীনতা পেয়েছে। তিনি আমাদের আগামী দিনের ভবিষ্যৎ, শহীদ জিয়ার আদর্শের প্রতীক। তিনিই পারবেন কোটি কোটি মানুষের দুঃখ-কষ্ট ও বেদনার ভার বহন করতে। মানুষের হাহাকারের পাশে দাঁড়িয়ে তাদের বেদনাকে লাঘব করতে। তিনি মানুষের দুঃখ-কষ্ট দূর করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। শহীদ জিয়ার ১৯ দফা যে ভাবে সমগ্র দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছিলে ঠিক সেই ভাবে আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের সমৃদ্ধশীল রাষ্ট্র গঠনে যে রূপরেখা দিয়েছে তাও মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সেই রূপরেখার আলোকে আমাদের কাজ করতে হবে।
তিনি সোমবার নগরীর ৩২ নং ওয়ার্ডের মিরাপাড়া এলাকায় পাড়া কমিটির নেতৃবৃন্দের সাথে উঠান বৈঠক কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন ৩২ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক আমিনুল ইসলাম আমিন, সদস্য মির্জা জাহেদ, হাবিবুর রহমান, বশির আহমেদ, ছায়েদ আহমেদ, আবদুল মতিন, তারেক আহমদ, যুবরাজ আহমদ, সাহিন আহমদ, মুসতাক আহমদ, সাহেদ আহমদ, শামিম আহমদ, নাহি আহমদ, রাফি আহমদ, সোহেল খান, লাল খান, ফয়সল আহমদ, টিটু আহমদ, কালাম উদ্দিন, ফয়সল খান প্রমুখ।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain