শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর যুবদলের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সিলেট মহানগরীর আওতাধীন ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে নগরীতে আনন্দ মিছিল বের করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে আনন্দ মিছিলটি নগরীর ইলেকট্রিক সাপ্লাই থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
নেতৃবৃন্দ বলেন, শহীদ জিয়াউর রহমানের আদর্শ নিয়ে যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করে যাচ্ছে। স্বৈরাচারী শেখ হাসিনার শাসনামলেও যুবদলের নেতাকর্মীরা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম চালিয়ে গেছে। নেতাকর্মীদের নির্যাতন, জুলুম, মামলা-হামলা করেও দমিয়ে রাখতে পারে নি। রাজপথে আন্দোলন-সংগ্রামে ত্যাগ স্বীকার করে সক্রিয় ভূমিকা রাখা নেতাকর্মীদের দিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। তারা দলের জন্য আত্মনিবেদন এবং দলীয় আদর্শ বাস্তবায়নে ভূমিকা পালন করেছেন। আমরা মনে করি, নেতাকর্মীদের মেধা ও অভিজ্ঞতা কমিটি দলের জন্য সাফল্যের মূল চালিকাশক্তি হিসেবে কাজ করবে।
সিলেট মহানগর যুবদলের সহ সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে ও মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক শাহেদ আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ সাকি, সিলেট মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওবায়দুল রহমান সজিব, ১ম -সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খাঁন তাইফুর, সহ সাধারণ সম্পাদক সবরুল ইসলাম নেপুর, সহ সাধারণ সম্পাদক রেজাউল হাসান মাছুম, সহ সাধারণ সম্পাদক কাওছার হোসেন খাঁন।
উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সুমন মজুমদার, তাইম আলী কাইয়ুম, রুহেল উদ্দিন, মহিবুর রহমান ছোট্ট মিয়া, আইন বিষয়ক সম্পাদক, রেজাউল করিম, সহ ক্রীড়া সম্পাদক মো আব্দুল রাশেদ, সহ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুস ছামাদ, সহ পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো মনিজুল হোসেন, সহ গ্রাম বিষয়ক সম্পাদক মো সাদ্দাম হোসেন, সহ গ্রাম বিষয়ক সম্পাদক আরমান আহমদ মুন্না, সহ শিল্প বিষয়ক সম্পাদক মো: সুহেল আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain