শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

লামাকাজীতে মাদকমুক্ত সমাজ গড়তে সুশিক্ষার বিকল্প নাই : ড. অরুপ রতন চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে
SONY DSC

অনুসন্ধান নিউজ :: প্রধান মন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীর মুক্তিযোদ্ধা ড. অরুপ রতন চৌধুরী বলেছেন, মাদককে নির্মূল করতে না পারলে নাগরিক ও সামাজিক উন্নয়নের কোনো অগ্রগতি সম্ভব নয়। তাই প্রথমেই আমাদের সন্তান, স্বজন ও প্রতিবেশী সহ যুবসমাজকে মাদকমুক্ত করতে হবে। এবং প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপশি নৈতিক শিক্ষার প্রতি সকল অভিভাবকদের জোর দিতে হবে। সুশিক্ষা এবং সচেতনতাই হচ্ছে মাদকমুক্ত সমাজ গড়ার হাতিয়ার।

২৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) বিশ^নাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের আকিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে “মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা-মানস” এর উদ্যোগে আয়োজিত মাদকবিরোধী আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় শিক্ষা ব্যবস্থার উন্নয়নের লক্ষে আকিলপুর এলাকায় একটি উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠা করার ঘোষনা করেন একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীর মুক্তিযোদ্ধা ড. অরুপ রতন চৌধুরী।

আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে কবি ও শিক্ষানুরাগী মুহবুর রহমান কিরন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন, লামাকাজী ইউপি চেয়ারম্যান কবীর হোসেন ধলা মিয়া, সিলেট জেলা মানস’র সভাপতি হেলাল আহমদ, কবি ও সাংবাদিক হৃষীকেশ রায় শংকর, সিলেট মহানগর মানস’র সভাপতি সন্তোষ রঞ্জন পাল। বক্তব্য রাখেন, ১৯৯০ এরং স্বৈরাচার আন্দোলনের নেতা নজরুল ইসলাম, মিহির মোহন, স্বেচ্চাসেবক লীগ নেতা জহির উদ্দিন, পুলক ভট্টাচার্য্য, মধাব আচার্য্য, আশরাফুল আলম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালা মিয়া, অনজু আচার্য্য, জিষু, আচার্য্য, দিলারা বেগম, সান্তা রানী বর্ধন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন মৌলভী জৈন উদ্দিন ও গীতা পাঠ করেন মদন মোহন কলেজের প্রভাষক তপন চন্দ্র পাল। অনুষ্ঠানে সংর্বধিত অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain