শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ সিলেটে জেএসডির মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সিলেট এর উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও জাতীয় সরকারের দাবি জানিয়েছেন বক্তারা।
বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেল ৪টায় নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জেএসডির উদ্যোগে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ও জাতীয় সরকারের দাবিতে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা উপরোক্ত দাবি জানান।
জেএসডির সাবেক সভাপতি বিশিষ্ট চা-কর অধ্যাপক মোহাম্মদ শফিক এর সভাপতিত্বে ও যুক্তরাজ্য জেএসডির সাধারণ সম্পাদক চৌধুরী শাহেদ কামাল টিটোর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি আহসান উদ্দিন চৌধুরী সুইট, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সেলিম জামান চৌধুরী, কেন্দ্রীয় ক্ষুদ্র সত্ত্বা বিষয়ক সম্পাদিকা বেবী দেবী, জেএসডি নেতা চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, নেওয়াজ খান, ইসমাঈল আলী প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা আরো বলেন, অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে মানুষের ভোগান্তির শেষ নেই। অবিলম্বে বাজার সিন্ডিকেট ভেঙ্গে দিতে না পারলে মানুষের জীবনযাত্রা চরম আকার ধারণ করবে। আসন্ন মাহে রমজানে সাধারণ মানুষের কথা বিবেচনা করে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
বক্তারা জাতীয় সরকার প্রতিষ্ঠিত করে সর্বদলীয় সরকার গঠন করে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনের মাধ্যমে মানুষের মৌলিক অধিকার আদায়ের আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বক্তারা দূর্নীতিমুক্ত প্রশাসন গড়ে তোলার উপর জোর দাবি জানান। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain