শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

গোলাপগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: গোলাপগঞ্জে নবজাতক মেয়ে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১০টায় উপজেলার বাঘা ইউনিয়নের বাঘা কালাকোনো বাঁচাতইল হাওর থেক এ লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে উপজেলাত বাঘা ইউনিয়নের কালাকোনা গ্রামের সাবেক মেম্বার মহরম আলীর দোকানের পিছনে বাঁচাতইল হাওরে স্থানীয় লোকজন প্লাস্টিকের ব্যাগে মোড়ানো অবস্থায় একটি নবজাতক মেয়ে শিশুর লাশ দেখতে পান। পরে তারা লাশটি ডাঙ্গায় তুলে তারা তাৎক্ষণিক বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে পুলিশ শিশুটির লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার এস আই ফয়জুল করিম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain